Raj Chakraborty

রাজ-শুভশ্রী পুজো দিলেন কোথায়?

ফিল্মের শুট নয় পুজো দিলেন রাজ-শুভশ্রী মহাকালের মন্দিরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২০ ১৩:২০
Share:

রাজ-শুভশ্রী। ছবি: ইনস্টাগ্রাম।

সম্পূর্ণ এক ভিন্ন বেশে ধরা দিলেন রাজ-শুভশ্রী। রাজ কমলা ধুতি, আর গায়ে জড়িয়েছেন ঘিয়ে রঙের কেরলের চাদর। গলায় সবুজ পাতার মালা।পাশেই শুভশ্রী লাল শাড়িতে। হাতে ফুলের মালা আর প্রসাদ নিয়ে।

Advertisement

ফিল্মের শুট নয় পুজো দিলেন রাজ-শুভশ্রী মহাকালের মন্দিরে। ‘অ্যাডভেঞ্চার অব জোজো’ থেকে ‘পরিণীতা’ হয়ে ‘ধর্মযুদ্ধ’ কমার্শিয়াল ছবি থেকে আরবান ছবির ধারায় এক অন্য রাস্তায় চলেছেন রাজ। বরাবর বলে এসেছেন শুভশ্রীর অভিনয় দক্ষতাকে ঠিক মতো ব্যবহার করেনি ইন্ডাস্ট্রি। তাই নিজের প্রযোজনায় একের পর এক ঝুঁকি নিয়ে ছবি করছেন রাজ।

গত বছর কলকাতা তাঁকে আর এক ভুমিকায় দেখেছে। আন্তর্জাতিক চলচ্চিত্র কমিটির সভাপতিত্ব করেছেন রাজ। দক্ষতায় সামলেছেন এই বিরাট দায়িত্ব।‘পরিণীতা’-র সাফল্যের পর এ বার আসছে ‘ধর্মযুদ্ধ’। ট্রেলারেই ছিল নানা চমক। এপ্রিলে আসছে ছবি। তাঁর মাঝেই রাজ-শুভশ্রী মহাকাল মন্দিরে পুজো দিয়ে এলেন।শুধু দাম্পত্যে নয়, রাজ-শুভশ্রীর বন্ডিং ইন্ডাস্ট্রিকেও নতুন আঙ্গিকের ছবি দিয়ে সমৃদ্ধ করছে। আর রাজের ইনস্টাগ্রামে রাজ-শুভাশ্রীর পুজো দেওয়ার সেই ছবি দেখে উচ্ছ্বসিত নেটাগরিকরা।

Advertisement

আরও পড়ুন: দার্জিলিঙের ঠান্ডায় অঙ্কুশের ‘স্যাড সং’

দেখে নিন রাজের ইনস্টাগ্রামের সেই পোস্ট...

Jai shree Mahakal 🙏🙏🙏

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন