Raj Kundra-Shilpa Shetty

দীপিকা বড্ড প্রিয়, অভিনেত্রীকে নিয়ে কী পরিকল্পনা শিল্পার স্বামী রাজের?

শিল্পা শেট্টি নন বরং দীপিকাই তাঁর ‘ফেভারিট’। বলিউডের ‘মস্তানি’কে নিয়ে কোন বাসনা ছিল রাজের?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৪:২৯
Share:

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন, (ডান দিকে) শিল্পার সঙ্গে তাঁর স্বামী রাজ কুন্দ্র। ছবি: সংগৃহীত।

৩ নভেম্বর মুক্তি পেয়েছে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রর প্রথম ছবি ‘ইউটি-৬৯’। বছর দু’য়েক আগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় রাজের। যার জেরে দীর্ঘ সময় হাজতবাসও হয় তাঁর। যদিও পরে জামিন পান। জেল থেকে ছাড়া পেলেও জীবনের ওই অধ্যায় ভোলেননি তিনি। জেলবন্দি সেই ৬৩ দিনের যন্ত্রণার কথা বড় পর্দায় তুলে ধরলেন অভিনেত্রীর স্বামী। নিজের জীবনীচিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রাজ নিজেই। স্ত্রী শিল্পা শেট্টি বলিউডের খ্যাতনামী অভিনেত্রী। তবু নিজের সিনেমায় স্ত্রীকে নেননি রাজ। সম্প্রতি অভিনেত্রীর স্বামী জানান, তাঁর সব থেকে ভাল লাগে দীপিকা পাড়ুকোনকে। শিল্পা নন, বরং দীপিকাই তাঁর ‘ফেভারিট’।

Advertisement

২০০৯ সালে শিল্পার সঙ্গে গাঁটছড়া বাঁধেন রাজ। প্রায় ১৪ বছরের দাম্পত্য জীবন তাঁদের। পর্নকাণ্ডে রাজের নাম জড়ানোর পর তাঁদের বিবাহবিচ্ছেদের গুঞ্জনও শোনা যায়। তবে সে সব যে শুধুই জল্পনা তা বুঝিয়ে দেন শিল্পা। রাজের জীবনের কঠিন সময় ও নানা ওঠা-পড়ার সঙ্গী শিল্পা। তার পরও স্ত্রী নন, দীপিকাকেই এগিয়ে রাখলেন রাজ। এমনকী জানালেন দীপিকাকে নিয়ে পরিকল্পনার কথা। রাজ বলেন, ‘‘আমার ইচ্ছা ছিল দীপিকাকেই আমার বিপরীতে নেওয়ার। আসলে ও আমার ভীষণ প্রিয়।’’ তবে শেষে দীপিকার সঙ্গে কাজ করা হয়নি তাঁর। ওদিকে স্বামীর ছবি ‘ইউটি-৬৯’কে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শিল্পা। যদিও তাঁর স্বামীর প্রিয় পাত্রী সেই দীপিকাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন