Raja Goswami

Raja and Madhubani: বাবা মায়ের মাঝে ২ মাসের কেশব, মধুবনী ও রাজার রবিবার দুপুর কাটল বিছানায় শুয়ে

লকডাউনের জন্য বাবাকেও কাছে পাচ্ছে ছোট্ট কেশব।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ২০:২৮
Share:

রাজা ও মধুবনী

২ মাস বয়স হল কেশবের। প্রথম দিকে তো বাবার সঙ্গে এক ঘরে থাকতে পারছিল না। করোনা আবহের মধ্যেই ‘খড়কুটো’-র অভিনেতা রাজা গোস্বামীকে শ্যুটিংয়ে বেরোতে হচ্ছিল। তখন কেবল মা মধুবনী গোস্বামী সদ্যোজাতকে নিয়ে আলাদা থাকছিলেন, যাতে সংক্রমণের সম্ভাবনা না থাকে। কিন্তু লকডাউন! ছোট্ট কেশবের জন্য যেন তা আশীর্বাদ। বাবাকেও এখন কাছে পাচ্ছে সে।

Advertisement

তবে রবিবার বাড়ি থেকে শ্যুটেরও গল্প নেই। তাই বিছানায় গড়িয়ে দুপুর কাটল রাজা-মধুবনীর। তাঁদের বিনোদনের জন্য হাজির ছিল কেশব। বাবা তুলেছেন নিজস্বী। ছবিতে দেখা যাচ্ছে, মায়ের দিকে মুখ ফিরিয়ে রয়েছে কেশব। মা তাঁর সন্তানের দিকে তাকিয়ে নানা মুখভঙ্গি করতে ব্যস্ত। অভিনেত্রীর ইনস্টাগ্রাম ভর্তি একরত্তির ছবি। কিন্তু কোনওটাতেই ছেলের মুখ স্পষ্ট নয়। এখনই নেটমাধ্যমে তাঁদের ছেলের মুখ দেখাতে চান না তারকা দম্পতি।

Advertisement

'ভালবাসা ডট কম’- এ ওম এবং তোড়ার চরিত্রে অভিনয় করেছিলেন রাজা এবং মধুবনী। তার পরে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। এ বার স্বামী-স্ত্রী থেকে মা-বাবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন