Rajinikanth

থালাইভার দল ছেড়ে অন্য দলে যোগ দেওয়ার অনুমতি দিল টিম রজনী

একে একে সদস্যরা রজনী মক্কল ছেড়ে ডিএমকে-তে যোগদান করছেন। সেই প্রসঙ্গেই এই ঘোষণা করল রজনী টিম।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ১৩:১৫
Share:

রজনীকান্ত

অন্য যে কোনও রাজনৈতিক দলে যোগদান করতে পারেন রজনীকান্তের দলের সদস্যরা। এমনই বক্তব্য দিয়ে বিবৃতি পেশ করল টিম রজনী। তবে এই ঘোষণার আগেই রজনী মক্কল মন্দ্রম দল থেকে বেশ কিছু সদস্য ডিএমকে-র খাতায় নাম লিখিয়েছেন।

Advertisement

গত মাসে অনিয়ন্ত্রিত রক্তচাপের কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সুপারস্টার থালাইভাকে। সুস্থ হওয়ার পর তিনি একটি বিবৃতি জারি করে জানান, তিনি নির্বাচনী রাজনীতিতে অংশ নিতে পারবেন না। হাসপাতালে ভর্তি হওয়াটা যেন ঈশ্বরের সংকেতবাণী ছিল।তিনি জানিয়েছিলেন, "এই ঘোষণাটি করার সময়ে আমি যে কতটা কষ্ট পাচ্ছি, তা বোঝাতে পারব না। তবে আমি এও জানাচ্ছি, সামনে থেকে নির্বাচনে না দাঁড়াতে পারলেও আমি সবসময় রাজনীতিতে আছি।"

জানুয়ারির প্রথম সপ্তাহেই রাজনৈতিক দলটি ভোটে লড়ার আনুষ্ঠানিক ঘোষণা করবে বলে জানিয়েছিলেন রজনীকান্ত। আসন্ন বিধানসভা নির্বাচনে দাঁড়ানোর কথা ছিল থালাইভার। দলের নাম রজনী মক্কল মন্দ্রমই (ফ্যানক্নাব) থাকবে নাকি না, সেই নিয়েও আলোচনা চলছিল। সিদ্ধান্ত হল, রজনী মক্কল মন্দ্রম নির্বাচনে অংশ নেবেন না।

Advertisement

আরও পড়ুন: নায়ক, প্রযোজক বা অজয়ের শ্যালক— কোনওটাই হওয়া হল না, রোহিত কুমার চলে গেলেন বিস্মৃতির আড়ালে

এর পরেই দেখা যায়, একে একে সদস্যরা রজনী মক্কল ছেড়ে ডিএমকে-তে যোগদান করছেন। সেই প্রসঙ্গেই এই ঘোষণা করল রজনী টিম। সঙ্গে এও জানানো হল, "যাঁরা দল ছেড়ে যাচ্ছেন, তাঁরা যেন এটা না ভোলেন যে তাঁরা রজনীকান্তের অনুরাগী।"

এ দিকে বিজেপি আশা করছিল রজনী তাদের সমর্থন করবেন নেপথ্যে থেকে। নতুন দল গড়ার ঘোষণার পরে তামিলনাড়ুর কংগ্রেস, ডিএমকে নেতারা বলছেন, রজনীকান্ত দল গড়তেই পারেন, তবে সেটা বিজেপি-র ‘বি-টিম’। কিন্তু সোমবারের এই ঘোষণার পর বোঝা গেল, এমনটা নাও হতে পারে।

আরও পড়ুন: নুসরত-যশ প্রেমের গুঞ্জনের মাঝে ১৬ দিন পর সোশ্যাল মিডিয়ায় নিখিলের নতুন পোস্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন