Bollywood Gossip

মক্কা থেকে ফিরেই পাল্টে গেল পরিচয়! রাখি নামে সাড়া দেবেন না, টেলিতারকার নতুন নাম কী?

সপ্তাহখানেক আগে মক্কা-মদিনার উদ্দেশে রওনা দিয়েছিলেন রাখি সবন্ত। শান্তির খোঁজে আল্লাহর কাছে শরণ নিয়েছিলেন টেলিভিশনের বিতর্কিত তারকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ১৭:১৩
Share:

রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

চলতি বছরের প্রথম থেকেই শিরোনামে টেলিভিশনের অন্যতম বিতর্কিত তারকা রাখি সবন্ত। আদিল দুরানি খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ সংক্রান্ত ঝুটঝামেলার কয়েক মাস কাটতে না কাটতেই ফের আলোচনার কেন্দ্রে রাখি ও আদিলের দাম্পত্য কলহ। রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। গত জুলাই মাসে জেল থেকে ছাড়া পেয়েই রাখির বিরুদ্ধে একের পর এক অভিযোগ শানিয়েছেন আদিল। চুপ করে বসে থাকেননি রাখিও। আদিলের বিরুদ্ধে তাঁর নগ্ন ভিডিয়ো মোটা টাকায় বিক্রি করার অভিযোগ এনেছেন ‘বিগ বস্‌’ খ্যাত টেলি তারকা। অভিযোগ-পাল্টা অভিযোগের কচকচানি ছেড়ে শান্তির খোঁজে উমরাহ করতে মক্কায় গিয়েছিলেন রাখি। সম্প্রতি ফিরলেন সেখান থেকে। মক্কা-মদিনা থেকে ফিরেই একেবারে নতুন মানুষ তিনি! ভোলবদল হয়েছিল সেখানে যাওয়ার আগেই, এ বার নামও বদলে নিলেন ছোট পর্দার ‘ড্রামা কুইন’।

Advertisement

মক্কা-মদিনা থেকে দেশে ফিরে রাখি জানান, তিনি নাকি আর রাখি নামে সাড়া দেবেন না। এখন থেকে তিনি ফতিমা। ছবিশিকারিদের উদ্দেশে তাঁকে ফতিমা নামেই ডাকার আর্জি রাখেন রাখি। আদিল দুরানির সঙ্গে বিয়ের সময়েই নাকি ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন তিনি। তাঁর ও আদিলের বিয়ের খবর প্রকাশ্যে আসার পরে একাধিক বার বোরখা পরেও দেখা গিয়েছিল রাখিকে। তার পরে অবশ্য নিজের চেনা অবতারেই ফিরে এসেছিলেন ‘বিগ বস্’ খ্যাত তারকা। সম্প্রতি আদিলের সঙ্গে তাঁর ঝামেলার খবর প্রকাশ্যে আসতেই ফের চর্চায় ফিরেছেন রাখি। ক্যামেরার সামনে প্রাক্তন স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন, অথচ ইসলাম ধর্মাচরণ করতে ছাড়েননি। রাখির এই দ্বিচারিতাতেই এ বার বিরক্ত নেটাগরিকরা।

কয়েক সপ্তাহ আগে রাখির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন তাঁর প্রিয় বন্ধু রাজশ্রীও। রাজশ্রী অভিযোগ করেন, রাখির প্রাক্তন স্বামী আদিল যে দিন প্রথম সমাজমাধ্যমের পাতায় প্রকাশ্যে আসেন, সে দিনই নাকি রাজশ্রীকে ফোন করে রীতিমতো শাসিয়েছেন রাখি। যদিও তাঁকে হুঁশিয়ারি দিয়ে ঠিক কী কী বলেছেন রাখি, তা এখনও প্রকাশ্যে আসেনি। সঠিক সময়ে সব তথ্য জনসমক্ষে আনবেন বলে দাবি রাজশ্রীর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন