সানির উত্তেজক অভিনয় ধর্ষণকে উত্সাহ দিচ্ছে: রাখি সবন্ত

সানি লিওনকে ভারতে নিষিদ্ধ ঘোষণা করা উচিত— ‘কনট্রোভার্সি কুইন’ রাখি সবন্তের এই মন্তব্য ঘিরেই শোরগোল শুরু হয়েছে বি-টাউনে। বেশ কয়েক বছর হল সানি পর্ন ছবি থেকে বেরিয়ে বলিউডে কেরিয়ার শুরু করেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৫ ১২:৩৩
Share:

সানি লিওনকে ভারতে নিষিদ্ধ ঘোষণা করা উচিত— ‘কনট্রোভার্সি কুইন’ রাখি সবন্তের এই মন্তব্য ঘিরেই শোরগোল শুরু হয়েছে বি-টাউনে। বেশ কয়েক বছর হল সানি পর্ন ছবি থেকে বেরিয়ে বলিউডে কেরিয়ার শুরু করেছেন। তবুও কন্ডোম প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপন হোক বা ছবিতে গানের উত্তেজক দ়়ৃশ্যে অভিনয়— তাঁকে সমালোচনা শুনতে হয়েছে বারবার। এ বার আসরে নামলেন রাখিও। তাঁর দাবি, ‘‘সানি পর্দায় এমন দৃশ্যে অভিনয় করছেন যা সাধারণ মানুষকে উত্তেজিত করে তুলছে। আর সে জন্যই বাস্তবে ধর্ষণ বাড়ছে। তাই ওকে ভারত থেকেই বের করে দেওয়া উচিত।’’ তাঁর মতে, পুরো জামাকাপড় পরে কাজ করলেই সানিকে অভিনয় করতে দেওয়া উচিত।

Advertisement

দিন কয়েক আগেই উত্তর প্রদেশের গাজিপুরে একটি র‌্যালিতে যোগ দিতে গিয়েছিলেন বাম নেতা অতুল আনজন। সেখানেই দেশজুড়ে মেয়েদের উপরে অত্যাচার সম্পর্কে বলার সময়ে সানি লিওনের প্রসঙ্গ টেনে আনেন তিনি। বলেন, ‘‘সানি লিওন নামে এক অভিনেত্রী আছেন। তিনি অনেক পর্ন ছবিতে কাজ করেছেন। এখন তিনি কন্ডোম প্রস্তুতকারক সংস্থার হয়ে একটি অশ্লীল বিজ্ঞাপন করেছেন। বারবার এই বিজ্ঞাপন টিভি চ্যানেলে, সংবাদমাধ্যমে দেখানোর ফলেই ধর্ষণের মতো ঘটনা বেড়েছে।’’

রাখির মন্তব্য নিয়ে মুখ না খুললেও অতুলের মন্তব্যের পর জন্য টুইটারে সানি জানিয়েছিলেন, “ক্ষমতাশালী লোকেরা নিজেদের কাজ ঠিক মতো করেন না। অথচ আমাকে নিয়ে ভেবে সময় নষ্ট করেন। এদের জন্য আমার কষ্ট হয়।”

Advertisement

রাখি সবন্ত নিজেও বিতর্কিত চরিত্র। বিশেষজ্ঞদের মতে, সানির বিষয়ে মন্তব্য করার আগে রাখির নিজের দিকটাও ভাবা উচিত্।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন