Celeb Gossip

বর্ণময় জীবন নিয়ে বায়োপিকের স্বপ্ন দেখছেন রাখি! নিজের চরিত্রে কোন নায়িকা পছন্দ তাঁর?

বিয়ে, বিচ্ছেদ, বিতর্ক! রাখি সবন্তের জীবনে নাটক প্রায় অন্তহীন। এ বার নিজের জীবনকে সিনেমার পর্দাতেই দেখতে চান মায়ানগরীর ‘ড্রামা কুইন’। জীবনীচিত্রে অভিনয় করবেন কে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৪৭
Share:

রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

চলতি বছরের প্রথম থেকে ক্রমাগত শিরোনামে থেকেছেন টেলিভিশনের অন্যতম বিতর্কিত তারকা রাখি সবন্ত। আদিল দুরানি খানের সঙ্গে বিয়ে, তার পর বিবাহবিচ্ছেদ। সম্পর্কের টানাপড়েন ও সেই সংক্রান্ত ঝুটঝামেলা নিয়ে বরাবর আলোচনার কেন্দ্রে তাঁদের দাম্পত্যকলহ। রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। তাতেও ক্ষান্ত হননি তিনি। আদিলের বিরুদ্ধে তাঁর নগ্ন ভিডিয়ো মোটা টাকায় বিক্রি করার অভিযোগ এনেছেন ‘বিগ বস্‌’ খ্যাত টেলি তারকা। অভিযোগের পাহাড় খাড়া করার পরে আবার শান্তির খোঁজে উমরাহ করতে মক্কায় গিয়েছিলেন রাখি। সেখান থেকে ফিরে নিজের নামও বদলে ফেলার ঘোষণা করেন তিনি। সব মিলিয়ে রীতিমতো ঘটনাবহুল ও বর্ণময় রাখির জীবন। সেই জীবনকেই এ বার সিনেমার পর্দায় তুলে ধরতে চান রাখি!

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাখি জানান, নিজের বায়োপিক নিয়ে বেশ উৎসাহী তিনি। এমনকি, নিজের জীবনীচিত্রের চিত্রনাট্য নিয়েই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন রাখি। কেউ প্রশ্ন করার আগেই রাখি জানান, তাঁর বায়োপিকের জন্য ইতিমধ্যেই একাধিক বলিউড নায়িকার কাছে নাকি প্রস্তাবও পাঠিয়েছেন তিনি। কারা তাঁরা? রাখি বলেন, ‘‘আমার এখনও পর্যন্ত আলিয়া ভট্টকে ভেবেছি আমার চরিত্রের জন্য। বিদ্যা বালনের কাছেও প্রস্তাব পাঠানো হয়েছে ছবির জন্য।’’ রাখির এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সমাজমাধ্যমের পাতায় হাসির রোল। রাখিকে নিয়ে মশকরা করতেও ছাড়েননি নেটাগরিকরা। বিদ্যা তো বটেই, আলিয়াও তাঁর ধরাছোঁয়ার বাইরে, দাবি নেটাগরিকদের। অনেকে আবার এক কাঠি এগিয়ে রাখিকে মানসিক চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার নিদানও দিয়েছেন।

চলতি বছরে আদিলের সঙ্গে বিয়ের খবর প্রকাশ্যে আসার কয়েক সপ্তাহের মধ্যেই তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও প্রতারণার অভিযোগ তোলেন রাখি। আদিলকে বিয়ে করে নাকি ইসলাম গ্রহণ করেছেন তিনি, এই দাবি করে মক্কা-মদিনাতেও গিয়েছিলেন টেলি তারকা। সেখানেই শেষ নয়, মক্কা-মদিনা থেকে ফিরে ফতিমা নামে নিজের নতুন পরিচয় দিয়েছিলেন রাখি। সেই সময় বেশ কয়েক দিন তাঁকে বোরখা পরিহিত বেশে দেখা গেলেও নিজের চেনা অবতারে ফিরতে সময় লাগেনি রাখির।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন