Rakhi-Adil controversy

আদিলের সঙ্গে চুলোচুলি চলছেই! এ বার রাখির বিরুদ্ধে পুলিশে গেলেন তাঁর প্রিয় বন্ধুও

প্রাণের বন্ধু তাঁরা। এত দিন রাখি ও তাঁর প্রিয় বন্ধু রাজশ্রীর সেই ছবিই দেখেছেন নেটাগরিকরা। এ বার খবর, আদিলের সঙ্গে রাখির ঝগড়া-ঝামেলার মাঝে মুখ ফিরিয়েছেন রাখির সেই প্রিয় বন্ধুও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৭:৪১
Share:

(বাঁ দিকে)আদিল দুরানি খান, রাখি সবন্ত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

চলতি বছরের প্রথম থেকেই শিরোনামে থেকেছেন টেলিভিশনের অন্যতম বিতর্কিত তারকা রাখি সবন্ত। আদিল দুরানি খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ সংক্রান্ত ঝুটঝামেলার কয়েক মাস কাটতে না কাটতেই ফের শিরোনামে রাখি ও আদিলের দাম্পত্য কলহ। রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। গত জুলাই মাসে জেল থেকে ছাড়া পেয়েই রাখির বিরুদ্ধে একের পর এক অভিযোগ শানিয়েছেন আদিল। রাখিও চুপ করে বসে থাকার পাত্রী নন। আদিলের বিরুদ্ধে তাঁর নগ্ন ভিডিয়ো মোটা টাকায় বিক্রি করার অভিযোগ এনেছেন ‘বিগ বস্‌’ খ্যাত টেলি তারকা। এত দিন রাখির পাশে ছিলেন তাঁর প্রিয় বন্ধু রাজশ্রী। এ বার খবর, রাখির বিরুদ্ধে পুলিশের কাছে একাধিক অভিযোগ দায়ের করেছেন রাজশ্রী।

Advertisement

এত দিন বন্ধু অন্ত প্রাণ ছিলেন রাখি ও রাজশ্রী। রাখির মায়ের অসুস্থতা থেকে আদিলের সঙ্গে তাঁর দাম্পত্য কলহ— সব বিপদ ও বিতর্কেই রাখির পাশে থেকেছেন রাজশ্রী। সম্প্রতি ফের মাথাচারা দিয়েছে রাখি ও আদিলের ঝগড়া-ঝামেলা। এত দিন আদিল ও রাখির লড়াইয়ে রাখির পাশেই থেকেছেন রাজশ্রী। তবে সম্প্রতি নাকি রাখির বিরুদ্ধে মুখ খুলেছেন তিনি। রাজশ্রীর অভিযোগ, রাখির প্রাক্তন স্বামী আদিল যে দিন প্রথম সমাজমাধ্যমের পাতায় প্রকাশ্যে আসেন, সে দিনই নাকি রাজশ্রীকে ফোন করে রীতিমতো শাসিয়েছেন রাখি। যদিও তাঁকে হুঁশিয়ারি দিয়ে ঠিক কী কী বলেছেন রাখি, তা এখনও প্রকাশ্যে আসেনি। সঠিক সময়ে সব তথ্য জনসমক্ষে আনবেন বলে দাবি রাজশ্রীর।

চলতি বছরের প্রথম দিকে খবর মেলে, জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন রাখি। গত বছরের মাঝমাঝি সময় নাগাদ আদিল দুরানি খানকে বিয়ে করেন তিনি। আদিল ইসলাম ধর্মাবলম্বী হওয়ায় বিয়ের পরে নিজেও ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন বিতর্কিত টেলি তারকা। এমনকি, বোরখা পরিহিত অবস্থাতেও দেখা গিয়েছিল তাঁকে। সে সব এখন অতীত। আদিলের সঙ্গে সংসার পাতার খবর প্রকাশ্যে আসার মাসখানেকের মাথায় তাঁরা বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, প্রতারণা-সহ একাধিক অভিযোগ আনেন রাখি। থানাপুলিশ করে আদালত পর্যন্ত করে গড়ায় সেই মামলা। এমনকি, হাজতবাসও হয় আদিলের। তার পরেই আদিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন রাখি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন