Rakhi Sawant controversy

‘ফাঁসিয়েছেন রাখিই’, সাংবাদিক বৈঠক ডেকে প্রাক্তন স্ত্রীর কীর্তি ফাঁসের হুমকি আদিল খানের

চলতি বছরের শুরুতে প্রকাশ্যে এসেছিল রাখি সবন্তের বিয়ের খবর। আদিল দুরানি খানের সঙ্গে সংসার পেতেছিলেন টেলি তারকা। মাস ছয়েক কাটার আগেই বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন দম্পতি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৭:৫১
Share:

(বাঁ দিকে) রাখি সবন্ত। আদিল খান দুরানি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

চলতি বছরের প্রথম দিকে প্রকাশ্যে এসেছিল খবর। জীবনের নতুন ইনিংস শুরু করেছেন বিতর্কিত টেলিভিশন তারকা রাখি সবন্ত। শুধু নতুন ইনিংস শুরুই নয়, জানতে পারা যায়, অনেক কাঠখড় পুড়িয়েই জীবনের সেই অধ্যায়ে পা রেখেছেন রাখি। গত বছরের মাঝমাঝি সময় নাগাদ আদিল খান দুরানিকে বিয়ে করেন রাখি। আদিল ইসলাম ধর্মাবলম্বী হওয়ায় বিয়ের পরে নিজেও সেই ধর্ম গ্রহণ করেছিলেন টেলি তারকা। এমনকি, বোরখা পরিহিত অবস্থাতেও দেখা গিয়েছিল তাঁকে। সে সব এখন অতীত। আদিলের সঙ্গে সংসার পাতার খবর প্রকাশ্যে আসার মাস খানেকের মাথায় তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, প্রতারণা-সহ একাধিক অভিযোগ আনেন রাখি। থানাপুলিশ হয়ে আদালত পর্যন্ত গড়ায় সেই মামলা। এমনকি হাজতবাসও হয় আদিলের। তার পরেই আদিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন রাখি। গত মাসে সবে গারদ থেকে মুক্তি পেয়েছেন আদিল। জেল থেকে বেরিয়েই রাখিকে শায়েস্তার হুমকি দিলেন তিনি।

Advertisement

গত ২১ জুলাই জেল থেকে ছাড়া পেয়েছেন আদিল। জেল থেকে বেরোনোর পরেই তিনি রাখির বিরুদ্ধে সাক্ষ্যপ্রমাণ জোগাড় করা শুরু করে দিয়েছেন বলে দাবি রাখির প্রাক্তন স্বামীর। আদিলের কথায়, ‘‘আমাকে ইচ্ছে করে ফাঁসিয়েছে রাখি। আমি সব ঘটনা প্রকাশ্যে আনব। দিন কয়েকের মধ্যেই আমি একটা সাংবাদিক বৈঠক ডাকব, সেখানেই সব প্রমাণ দেব।’’ এর আগেও একাধিক বার নিজেকে নিরপরাধ বলে দাবি করেছেন আদিল। তবে রাখির মতো স্পষ্ট কথায় নিজের হয়ে সাফাই গাইতে পারেননি তিনি। এ বার কি তবে আটঘাট বেঁধে সেই কাজেরই প্রস্তুতি নিচ্ছেন তিনি?

এ দিকে গত জুন মাসে আদিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের লহেঙ্গা পরে জীবনের সেই মাইলফলক উদ্‌যাপন করেছেন বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি। বিবাহবিচ্ছেদের পরে ক্যামেরার মুখোমুখি হয়ে আদিলের কাছে দু’কোটি টাকা দাবিও করেন তিনি। তবে বিবাহবিচ্ছেদের পরে খোরপোশ হিসাবে নয়। রাখি বলেন, ‘‘খোরপোশ আবার কী জিনিস? আমার যে দু’কোটি টাকা ও নিয়েছে, আমি ওকে বলব সেটা ফেরত দিয়ে দিতে। ও তো আমার রোজগার করা টাকায় জীবনযাপন করত, ও কী খোরপোশ দেবে আমায়!’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন