Bollywood

এ বছরই বাগদান রণবীর আলিয়ার!

ক্যাটরিনা-দীপিকাকে নিয়ে আপত্তি থাকলেও, হবু বউমা হিসাবে আলিয়াকে পছন্দ রণবীরের মা নীতু কপূরের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০১৯ ১৮:৩৭
Share:

রণবীর কপূর ও আলিয়া ভট্ট।—ফাইল চিত্র।

হাতে হাত রেখে ঘুরছেন বেশ কিছুদিন হল। তবে আর নাকি অপেক্ষা করতে চান না রণবীর কপূরআলিয়া ভট্ট। এ বছরই বাগদান সেরে ফেলতে পারেন তাঁরা।মা নীতু কপূরের ইচ্ছাতেই নাকি এ বার থিতু হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর। ফিল্মফেয়ার ম্যাগাজিনের তরফে সম্প্রতি এমনই দাবি করা হয়েছে।

Advertisement

বলা হয়েছে, এই মুহূর্তে পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত রণবীর-আলিয়া। ডিসেম্বর নাগাদ মুক্তি পাবে ছবিটি। তার আগে জুন মাসে বাগদান সেরে ফেলতে চান দুজনে। ছেলেমেয়ের সিদ্ধান্তে খুশি দুই পরিবারই।

ক্যাটরিনা-দীপিকাকে নিয়ে আপত্তি থাকলেও, হবু বউমা হিসাবে আলিয়াকে পছন্দ রণবীরের মা নীতু কপূরের। চিকিত্সা করাতে এই মুহূর্তে আমেরিকায় রয়েছেন ঋষি কপূর। বর্ষবরণ উপলক্ষে তাঁকে সঙ্গ দিতে সম্প্রতি সেখানে উড়ে যান কপূর পরিবারের সদস্যরা। তাতে সামিল ছিলেন আলিয়াও।

Advertisement

আরও পড়ুন: রাজকুমার হিরানির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ​

আরও পড়ুন: পাকিস্তানকে ৭০ হাজার কোটির সাহায্য সৌদির, নজর রাখছে চিন​

পরে ছুটি কাটানোর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন নীতু। তাতে আলিয়াকে পরিবারের সদস্য বলে উল্লেখ করেন তিনি। আলিয়ার বাবা মহেশ ভট্টও ইতিমধ্যে রণবীরের সঙ্গে মেয়ের সম্পর্কে সম্মতি দিয়েছেন। তাই সবকিছু ঠিকঠাক চললে, খুব শীঘ্র আরও একটি জাঁকজমকপূর্ণ বিয়ের সাক্ষী হবে বলিউড

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন