Deepika-Ranbir

পার্টিতে একসঙ্গে রণবীর-দীপিকা, কারণ কী? ছবি দেখে উঠল হিট জুটির প্রত্যাবর্তনের দাবি

বলিউডের বিশেষ পার্টিতে একসঙ্গে দেখা দিলেন রণবীর কপূর এবং দীপিকা পাড়ুকোন। এই মুহূর্তে দু’জনের জীবনের পথ আলাদা হলেও বন্ধুত্ব এখনও অটুট।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৩:৩০
Share:

এক ফ্রেমে ধরা দিলেন রণবীর, দীপিকা, আদিত্য এবং কল্কি। ছবি: টুইটার।

বানি, নয়না, অদিতি এবং অভি— চার চরিত্রের বন্ধুত্ব থেকে প্রেমে উত্তরণ এখনও মনে রেখেছেন দর্শকের একটা বড় অংশ। চরিত্রগুলোয় অভিনয় করেছিলেন যথাক্রমে রণবীর কপূর, দীপিকা পাড়ুকোন, কল্কি কেঁকলা এবং আদিত্য রয় কপূর। ছবির নাম ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবিটি বুধবার মুক্তির ১০ বছর পূর্ণ করল। এই বিশেষ দিনটিকে উদ্‌যাপন করতে বুধবার রাতে মুম্বইতে একত্রিত হয়েছিলেন ছবির কলাকুশলীরা।

Advertisement

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘ইয়ে জওয়ানি...’। ছবিটি সে বছরে বক্স অফিসে ব্লকবাস্টার হয়। বুধবার মুম্বইতে এক বিশেষ পার্টির আয়োজন করেছিলেন নির্মাতারা। সেই পার্টির ছবিও প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে রণবীর, দীপিকা, কল্কি এবং আদিত্য একে অপরকে জড়িয়ে ধরে সেল্‌ফি তুলেছেন। অন্য একটি ছবিতে দেখা গেল, ওই ছবির সঙ্গে যুক্ত আরও অনেকে রয়েছেন তাঁদের সঙ্গে। যেমন দেখা গিয়েছে ছবির প্রযোজক কর্ণ জোহর এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়কে। রয়েছেন ছবির পোশাক পরিকল্পক মণীশ মলহোত্র এবং সঙ্গীত পরিচালক প্রীতম। এ ছাড়াও রয়েছেন বিদ্যা বালনের স্বামী এবং আদিত্যর দাদা সিদ্ধার্থ রয় কপূর।রণবীর এবং দীপিকার রসায়নের ভক্ত অনেকেই।

‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র টিমের সদস্যদের এই ছবিই প্রকাশ্যে এসেছে। ছবি: টুইটার।

পার্টিতে তাঁদের একসঙ্গে দেখে অনুরাগীরা বেজায় খুশি। রণবীর সিংহের সঙ্গে চারহাত এক হওয়ার আগে রণবীর কপূরের সঙ্গে বেশ কয়েক বছর প্রেমের সম্পর্ক ছিল দীপিকার। ‘বাঁচনা অ্যায় হাসিনো’ ছবির সময় প্রকাশ্যে আসে রণবীর ও দীপিকার প্রেমের খবর। তবে সেই প্রেম বেশি দিন টেকেনি। তার পরেই ক্যাটরিনা কইফের প্রেমে পড়েন রণবীর। এখন অবশ্য আলিয়া ভট্টের সঙ্গে সুখের সংসার রণবীরের। তবে, প্রেমের সম্পর্ক না টিকলেও বন্ধুত্ব এখনও অটুট রণবীর কপূর ও দীপিকার মধ্যে। প্রেম ভাঙার পরেও ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘তামাশা’র মতো ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর ও দীপিকা।

Advertisement

এই বিশেষ পার্টির ছবিগুলো ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অয়ন। সঙ্গে হৃদয়ের ইমোজি দিয়ে তিনি লিখেছেন, ‘‘গত রাতের ঘটনা।’’ ছবিগুলি দেখার পরেই পরিচালকের কাছে অনুরাগীদের তরফে অনুরোধ আসতে শুরু করেছে। তাঁরা অয়নের কাছে ছবির দ্বিতীয় ভাগের দাবি জানিয়েছেন। যদিও অয়ন এখনও এই ছবির সিক্যুয়েলের পরিকল্পনা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি।

বুধবার অয়ন এই ছবির ১০ বছর পূর্তি উপলক্ষে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেই ভিডিয়োতে এই ছবি নিয়ে মনের কথা অনুরাগীদের কাছে ব্যক্ত করেছিলেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন