আবার রকস্টার জুটি

‘রকস্টার’ আর ‘তামাশা’য় ইমতিয়াজের পরিচালনায় কাজ করেছেন রণবীর। ছবি দু’টি বক্স অফিসে সাড়া না ফেললেও রণবীরের অভিনয় প্রশংসিত হয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৭ ১০:০০
Share:

রণবীর কপূর। —ফাইল চিত্র।

বলিউডে ফিসফাস শোনা যাচ্ছিলই। সেই খবরই এ বার সত্যি হতে চলেছে। আরও একবার রণবীরের সঙ্গে জুটি বাঁধছেন পরিচালক ইমতিয়াজ আলি। এর আগে ‘রকস্টার’ আর ‘তামাশা’য় ইমতিয়াজের পরিচালনায় কাজ করেছেন রণবীর। ছবি দু’টি বক্স অফিসে সাড়া না ফেললেও রণবীরের অভিনয় প্রশংসিত হয়েছিল। রণবীরের কেরিয়ারে চরিত্র দুটো গুরুত্বপূর্ণ বলেও মনে করা হয়।

Advertisement

ইমতিয়াজের শেষ ছবি ‘জব হ্যারি মেট সেজল’ সমালোচক ও দর্শক, দু’পক্ষের কাছেই প্রত্যাখ্যাত হয়েছে। শাহরুখ আর অনুষ্কার মতো তারকারাও ইমতিয়াজের ছবির সহায় হতে পারেননি। তাই স্বাভাবিক ভাবেই তাঁর পরবর্তী কাজ নিয়ে কৌতূহল রয়েছে। অন্য দিকে, রণবীরের নজর রয়েছে সঞ্জয় দত্তের বায়োপিকে।

ঘনিষ্ঠ সূত্রের খবর, ইমতিয়াজের নতুন ছবির জন্য রণবীরের বেশে আমূল পরিবর্তন দেখা যাবে। কারণ, পরিচালক চরিত্রটির জীবনের বিভিন্ন পর্যায়কে বড় পরদায় তুলে ধরবেন। তাই রণবীর-ইমতিয়াজ ভক্তদের মধ্যে এখন থেকেই উত্তেজনার পারদ চড়ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন