Ranbir Kapoor

Ranbir Kapoor: বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন, স্বীকারোক্তি রণবীরের

অতীতে কর্ণের অতিথি হয়ে এসেছিলেন রণবীর কপূর এবং রণবীর সিংহ। তাঁদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব খেলেছিলেন অনুষ্ঠানের সঞ্চালক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১১:৫৬
Share:

রণবীর কপূর।

‘কফি উইদ কর্ণ’ বলিউডের বিতর্কের অন্যতম আঁতুড়ঘর। প্রযোজক-পরিচালক কর্ণ জোহরের সামনে অতিথির আসনে বসে বিতর্ক থেকে নিজেকে দূরে রাখা তারকারাও অনেক সময় বেফাঁস মন্তব্য করে ফেলেন। ঠিক যেমন করেছিলেন রণবীর কপূর। নেটমাধ্যম থেকে দূরে থাকা, স্বল্পভাষী এই তারকাও তাঁর ব্যক্তি জীবনের একাধিক তথ্য ফাঁস করেছিলেন এই অনুষ্ঠানে এসে।

Advertisement

অতীতে কর্ণের অতিথি হয়ে এসেছিলেন রণবীর কপূর এবং রণবীর সিংহ। তাঁদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব খেলেছিলেন অনুষ্ঠানের সঞ্চালক।এই খেলার জন্য তিনি সাহায্য নিয়েছিলেন অর্জুন কপূরের। কর্ণের প্রশ্নের উত্তর ‘হ্যাঁ’ হলে অর্জুনের গালে চুমু খেতে হবে দুই রণবীরকে। এমনই ছিল খেলার নিয়ম। এর পরেই কর্ণ প্রশ্ন করেন, “কখনও কোনও বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন?” রণবীর সিংহ চুপ করে বসে থাকলেও রণবীর কপূর চুমু খেয়েছিলেন অর্জুনকে। এর পরেই খানিক মজার ছলে অর্জুন প্রশ্ন করেন, ‘আমার প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হওনি তো?’ অর্জুনের এই প্রশ্ন শুনে হাসি আটকাতে পারেননি দুই রণবীর এবং কর্ণ।

এই খেলার মাধ্যমে তাঁদের জীবনের অনেক গোপন কথাই দর্শকের সামনে নিয়ে এসেছিলেন কর্ণ। দুই নায়কও রাখঢাক না করেই অনায়াসে উত্তর দিয়েছিলেন সব প্রশ্নের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন