ট্যাটু পার্লারে কেন গোপনে ঢুকলেন রণবীর?

তাঁর স্বল্প দৈর্ঘ্যের কেরিয়ারে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। চরিত্রের প্রয়োজনে যখন যেমন প্রয়োজন, তেমন ভাবেই লুক চেঞ্জ করেছেন রণবীর কপূর। পরিশ্রমী এই অভিনেতা বড় পর্দায় নিজের লুক নিয়ে খুবই সচেতন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৫ ১৬:৪১
Share:

তাঁর স্বল্প দৈর্ঘ্যের কেরিয়ারে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। চরিত্রের প্রয়োজনে যখন যেমন প্রয়োজন, তেমন ভাবেই লুক চেঞ্জ করেছেন রণবীর কপূর। পরিশ্রমী এই অভিনেতা বড় পর্দায় নিজের লুক নিয়ে খুবই সচেতন। এ বার রাতের মুম্বইতে চুপিচুপি আলিম হাকিমের ট্যাটু পার্লারে ঢুকতে দেখা গেল তাঁকে। কিন্তু এত গোপনীয়তা কেন? জানা গিয়েছে, পরিচালক কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির জন্য বিশেষ লুক তৈরি করছেন রণবীর। আর তা আপাতত সকলের আড়ালেই রাখতে চান নায়ক। সে কারণেই মুম্বইয়ের ট্যাটু পার্লারে রণবীরের নৈশ অভিযান। তবে এত গোপনীয়তা সত্ত্বেও পাপারাত্‌জিদের চোখ এড়াতে পারলেন না তিনি। ধরা পড়ে গেলেন ক্যামেরার চোখে।

Advertisement

এই ছবিতে দুই বলিউডি ডিভাকে একসঙ্গে সামলাবেন রণবীর। দু’টি মুখ্য চরিত্রে অভিনয় করবেন ঐশ্বর্যা রাই বচ্চন এবং অনুষ্কা শর্মা। দিন কয়েকের মধ্যেই শুরু হবে শুটিং। তার আগেই অনুষ্কার একটি ছবি প্রকাশ্যে এসেছে। রিপড জিনস, শর্ট ট্যাঙ্ক টপ এবং রুপোর গয়নায় সেখানে একেবারে অন্য রকম দেখাচ্ছে অনুষ্কাকে। সব মিলিয়ে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এর জন্য কোমর বেঁধে লুক চেঞ্জে নেমেছেন তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন