Ranbir Kapoor

মদ, মাংস ত্যাগ, ‘রামায়ণ’-এর শুটিং করতে রণবীর কপূরকে ছাড়তে হচ্ছে দেশও!

পর্দায় রাম হয়ে উঠতে নিজের খাবারের তালিকা থেকে মদ ও মাংস বাদ দেবেন আগেই জানিয়েছিলেন রণবীর কপূর। তবে এ বার দেশও ছাড়তে হবে নাকি!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২১
Share:

রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

সম্প্রতি ‘অ্যানিম্যাল’-এর সাফল্যের পর ‘ক্লাউড নাইনে’ রণবীর কপূর। এই ছবির সাফল্য যেমন উপভোগ করছেন, তেমনই সমালোচিতও হয়েছেন। ‘ওয়েক আপ সিড’, ‘রাজনীতি’, ‘রকস্টার’, ‘তামাশা’-র মতো ছবিতে নিজের জাত চিনিয়েছেন রাজ কপূরের বংশের সন্তান। ‘অ্যানিম্যাল’ ছবির পরে দর্শকের প্রত্যাশা যেন আর বেড়ে গিয়েছে তাঁকে ঘিরে। এ বার ‘রামায়ণ’-এর জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন অভিনেতা। ছবিতে রামের চরিত্রে দেখা যাবে তাঁকে। সেই কারণে মানছেন বেশ কিছু নিয়ম। মদ-মাংস আগেই বাদ দিয়েছেন, এ বার রামের মতো বনবাসে না গেলেও দেশ ছাড়তে হচ্ছে রণবীরকে।

Advertisement

নিজের খাবারের তালিকা থেকে মদ ও মাংস বাদ দেবেন আগেই জানিয়েছিলেন অভিনেতা। একে পঞ্জাবি, তায় ফিল্মি পরিবার তাঁর। মদ ও মাংসের প্রতি পঞ্জাবিদের ঝোঁক সুবিদিত। তার পরেও এই কৃচ্ছ্রসাধনের সিদ্ধান্ত নিয়েছেন রণবীর। শুটিংয়ের আগে প্রস্তুতির অঙ্গ হিসাবেই নাকি মদ ও মাংস খাওয়া বন্ধ করতে চলেছেন রণবীর। রামচন্দ্রের চরিত্রে অভিনয় করার সময় জনসমক্ষে নিজের ভাবমূর্তি নিয়ে কিছুটা চিন্তিত রণবীর। পাশাপাশি অভিনেতার যুক্তি, নিজেকে মন থেকে শুদ্ধ করতে চান তিনি। তবেই নাকি রামের চরিত্রের কাছে নিজেকে সম্পূর্ণ ভাবে সমর্পণ করতে পারবেন তিনি। সে কথা মাথায় রেখেই নাকি এই কঠিন সিদ্ধান্ত রণবীরের। যদিও সূত্রের খবর, এমনিতেও পার্টি করতে তেমন ভালবাসেন না রণবীর। তবে এ বার ছবির জন্য খাওয়াদাওয়াতেও লাগাম টানছেন তিনি।

চলতি বছর মার্চ মাস থেকে শুরু হবে নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রাময়ণ’-এর শুটিং। মুম্বই ও লন্ডন মিলিয়ে মোট ১২০ দিনের শুটিং। যার সিংহভাগটাই শুট হবে মুম্বইতে। তার পর লন্ডন পাড়ি দেবে গোটা টিম। সেই সময় রণবীর একা নন, সঙ্গে থাকবেন দক্ষিণী তারকা যশ। ছবিতে রাবণের চরিত্রে দেখা যাবে তাঁকে। ‘রামায়ণ’-এর শুটিং শুরু হওয়ার আগে মেয়ে ও স্ত্রী আলিয়া ভট্টকে নিয়ে ক’দিনের জন্য ছুটিতে গিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন