ঐশ্বর্যাকে নিয়ে নো টেনশন: রণদীপ

এই প্রথম বিশ্বসুন্দরীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রণদীপ হুডা। তবে তার জন্য কি টেনশনে নায়ক? না! আলাদা করে নার্ভাস নন তিনি। সর্বজিত্ সিংহের বায়োপিকে ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে এক ফ্রেমে দেখা যাবে রণদীপকে। নায়কের কথায়, ‘‘আমি পরিচালকের কথা শুনে কাজ করি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৫ ১৬:৫১
Share:

এই প্রথম বিশ্বসুন্দরীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রণদীপ হুডা। তবে তার জন্য কি টেনশনে নায়ক? না! আলাদা করে নার্ভাস নন তিনি। সর্বজিত্ সিংহের বায়োপিকে ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে এক ফ্রেমে দেখা যাবে রণদীপকে। নায়কের কথায়, ‘‘আমি পরিচালকের কথা শুনে কাজ করি। পরিচালক কী চাইছেন সেটাই আমার কাছে গুরুত্বপূর্ণ। আর কোন কোন অভিনেতা সেটে রয়েছেন সেটা নিয়ে আমি ভাবি না।’’

Advertisement

ছবির কাস্ট নিয়ে কোনওদিনই মাথা ঘামান না রণদীপ। কোন চরিত্রে কাকে নেবেন সেটা পরিচালক ঠিক করেন। তাঁর কাজ মন দিয়ে নিজের চরিত্রটা পর্দায় ফুটিয়ে তোলা। তাই ঐশ্বর্যার সঙ্গে কাজ করার জন্য তিনি মোটেই নার্ভাস নন। বরং এই ছবিতে তাঁর দারুণ অভিজ্ঞতা হবে বলেই আশা করছেন।

ছবিতে সর্বজিতের দিদি দলবীর কউরের ভূমিকায় অভিনয় করবেন ঐশ্বর্যা। ভাইকে জেল থেকে বের করে আনা যাঁর সারা জীবনের লড়াই। ওমঙ্গ কুমার পরিচালিত এই ছবি মুক্তি পাবে ২০১৬-এর মে নাগাদ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন