Entertainment News

বিয়ের পর প্রথম একসঙ্গে প্রকাশ্যে এলেন রানি-আদিত্য

কখনও তাঁদের প্রকাশ্যে একসঙ্গে দেখা যায়নি। রিলেশনশিপের সময় তো বটেই, এমনকী বিয়ের পরও পাপারাত্‌জিদের এড়িয়েই কোনও প্রকাশ্য অনুষ্ঠানে গিয়েছেন রানি মুখোপাধ্যায় এবং আদিত্য চোপড়া।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৬ ১৬:৩০
Share:

কখনও তাঁদের প্রকাশ্যে একসঙ্গে দেখা যায়নি। রিলেশনশিপের সময় তো বটেই, এমনকী বিয়ের পরও পাপারাত্‌জিদের এড়িয়েই কোনও প্রকাশ্য অনুষ্ঠানে গিয়েছেন রানি মুখোপাধ্যায় এবং আদিত্য চোপড়া। গত সোমবার রাতে প্রথমবারের জন্য একসঙ্গে দেখা গেল এই দম্পতিকে। মুম্বইয়ের বান্দ্রা এলাকার একটি রেস্তোরাঁ থেকে বেরোতে দেখা গিয়েছে তাঁদের। সঙ্গে ছিলেন কোরিওগ্রাফার বৈভবী মার্চেন্টের মতো বন্ধুরা।

Advertisement

আরও পড়ুন, জন্মদিনেই রানি শেয়ার করলেন মেয়ের প্রথম ছবি

আদিত্য বরাবরই লো-প্রোফাইল মেনটেন করেন। পাবলিসিটি এড়াতে ক্যামেরার মুখোমুখি হতে চান না। কিন্তু রানি মিডিয়াকে আগে সময় দিতেন। বিয়ের আগেও বিভিন্ন পাবলিক অনুষ্ঠান বা অ্যাওয়ার্ড ফাংশনে দেখা যেত তাঁকে। বিয়ের পর থেকে নিজের পার্সোনালিটিতে পরিবর্তন আনেন নায়িকা। আদ্যন্ত এক প্রাইভেট পার্সন হয়ে ওঠেন। দু’বছর আগে বলিউডকে এড়িয়ে ইতালিতে গিয়ে বিয়ে করেন। এক বছর আগে আদিরার জন্ম হয়। প্রথম থেকেই মেয়েকেও আড়ালেই রেখেছেন নায়িকা। তবে গত ৯ ডিসেম্বর আদিরার প্রথম জন্মদিনে মেয়েকে একটি খোলা চিঠি লেখেন নায়িকা। সঙ্গে সোশ্যাল ওয়ার্ল্ডে শেয়ার করেন আদিরার প্রথম ছবি।

Advertisement

রানি-আদিত্যর সেই ছবি।— টুইটারের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন