Entertainment News

সঞ্জয়ের ছবি দিয়েই কি কামব্যাক হবে রানির?

১২ বছর আগে শেষ কাজ করেছেন তাঁরা। এক যুগ পেরিয়ে গিয়েছে। এর মধ্যে আর জুটি বাঁধা হয়নি। আপাতত একজন ব্যস্ত ‘পদ্মাবতী’র শুটিংয়ে। তিনি পরিচালক সঞ্জয় লীলা ভংসালী। আর একজন কেরিয়ারে সাময়িক বিরতি নিয়ে মেয়েকে বড় করে তুলতে ব্যস্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৭ ১৮:২৯
Share:

১২ বছর আগে শেষ কাজ করেছেন তাঁরা। এক যুগ পেরিয়ে গিয়েছে। এর মধ্যে আর জুটি বাঁধা হয়নি। আপাতত একজন ব্যস্ত ‘পদ্মাবতী’র শুটিংয়ে। তিনি পরিচালক সঞ্জয় লীলা ভংসালী। আর একজন কেরিয়ারে সাময়িক বিরতি নিয়ে মেয়েকে বড় করে তুলতে ব্যস্ত। তিনি রানি মুখোপাধ্যায়। জুটিতে তাঁদের শেষ ছবি ‘ব্ল্যাক’। মেয়ে হওয়ার পর এখনও পর্যন্ত বড়পর্দায় দেখা যায়নি রানিকে। আদিরাকে সময় দেওয়াটাই এখন ফার্স্ট প্রায়োরিটি। তবে বড়পর্দায় দ্রুত ফিরতে চাইছেন রানি। তার জন্য চাই একটা দুরন্ত কামব্যাক। সে জন্যই সঞ্জয় লীলা ভংসালীর সঙ্গে ফের কাজ করতে চাইছেন অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন, ‘ইন্ডাস্ট্রি আমাকে ইউজ করতেই পারত, করেনি’

রানির মুখপাত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মাঝে ইন্ডাস্ট্রিতে জল্পনা ছিল, সঞ্জয় একটি ছবি রানিকে অফার করেছেন, কিন্তু রানি তা করতে রাজি হননি। এ সব একেবারেই গুজব। বরং সঞ্জয়ের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

Advertisement

সূত্রের খবর, সিলভার স্ক্রিনে হয়তো চলতি বছরেই ফিরবেন রানি। জোরকদমে চলছে চিত্রনাট্য পড়ার কাজ। কিন্তু সঞ্জয়ের ছবি দিয়েই কামব্যাক হবে কি না তার উত্তর দেবে সময়।

‘ব্ল্যাক’ ছবির একটি দৃশ্যে অমিতাভ ও রানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন