Entertainment News

‘বেফিকরে’র ব্যর্থতা কী ভাবে সামলেছিলেন আদিত্য? শেয়ার করলেন রানি

‘বেফিকরে’র প্রোমোশনে আলাদা বাজেট রেখেছিলেন প্রযোজক আদিত্য। প্যারিসের আইফেল টাওয়ার থেকে ছবির ট্রেলার লঞ্চ করেছিলেন। কিন্তু রণবীর সিংহ ও বাণী কপূরের সেই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৭ ১৫:৪৫
Share:

রানি মুখোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

আদিরা হওয়ার পর বড় ব্রেক নিয়েছিলেন রানি মুখোপাধ্যায়। ফের বড়পর্দায় ফিরছেন নায়িকা। সৌজন্যে ‘হিচকি’। শুটিং শুরু করেছেন। কিন্তু এর আগেও স্বামী আদিত্য চোপড়ার ‘বেফিকরে’ ছবির কাজে জড়িত ছিলেন তিনি। কিন্তু সে ছবি বক্স অফিসে সাফল্য পায়নি। সেই রেজাল্টের পর আদিত্যর ঠিক কী অবস্থা হয়েছিল, তা এত দিনে প্রকাশ্যে আনলেন রানি।

Advertisement

‘বেফিকরে’র প্রোমোশনে আলাদা বাজেট রেখেছিলেন প্রযোজক আদিত্য। প্যারিসের আইফেল টাওয়ার থেকে ছবির ট্রেলার লঞ্চ করেছিলেন। কিন্তু রণবীর সিংহ ও বাণী কপূরের সেই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। যেটা প্রযোজক আদিত্যর মেনে নেওয়া নাকি বেশ কঠিন ছিল।

সম্প্রতি এক সাক্ষাত্কারে ওই প্রসঙ্গে রানি বলেন, ‘‘বেফিকরে আমার ভাল লেগেছিল। কিন্তু ব্যর্থতাটা আদিত্যর মেনে নেওয়াটা বেশ কঠিন ছিল।’’

Advertisement

আরও পড়ুন, দ্বিতীয় সন্তানের কথা ভাবছেন রানি?

রানি আরও শেয়ার করেন, ‘বেফিকরে’ সম্ভবত তাঁর দেখা সবচেয়ে বড় ব্যর্থতা। তবে তা থেকে শিক্ষা নিয়েই পরের প্রজেক্ট ‘হিচকি’তে হাত দিয়েছেন আদিত্য। সেই ছবি দিয়েই কামব্যাক করবেন রানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন