Entertainment News

ঐশ্বর্যার বাংলোয় হঠাত্ কেন গেলেন রানি?

অভিষেক বচ্চনের সঙ্গে এক সময় নাকি প্রেম ছিল রানি মুখোপাধ্যায়ের। সে সব নিয়ে মিডিয়ার সামনে মুখও খুলেছেন রানি। কিন্তু, তাতে ঐশ্বর্যা রাইয়ের সঙ্গে তাঁর বন্ধুত্বে নাকি কখনওই চিড় ধরেনি। যদিও এখন অভিষেকের সঙ্গে আর তেমন সম্পর্ক নেই রানির।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ মার্চ ২০১৭ ১৫:৫৪
Share:

অভিষেক বচ্চনের সঙ্গে এক সময় নাকি প্রেম ছিল রানি মুখোপাধ্যায়ের। সে সব নিয়ে মিডিয়ার সামনে মুখও খুলেছেন রানি। কিন্তু, তাতে ঐশ্বর্যা রাইয়ের সঙ্গে তাঁর বন্ধুত্বে নাকি কখনওই চিড় ধরেনি। যদিও এখন অভিষেকের সঙ্গে আর তেমন সম্পর্ক নেই রানির। তবে তা সত্ত্বেও রানি যে সৌজন্য ভুলে যাননি ফের তার প্রমাণ মিলল।

Advertisement

আরও পড়ুন, অভিষেকের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বিস্ফোরক রানি

সম্প্রতি প্রয়াত হয়েছেন ঐশ্বর্যার বাবা কৃষ্ণরাজ রাই। তাঁর প্রয়াণের খবর পেয়ে শেষযাত্রায় হাজির ছিলেন শাহরুখ খান-সহ বলিউডের একাধিক তারকা। পরে কৃষ্ণরাজের স্মরণসভাতেও হাজির ছিলেন সেলেবরা। কিন্তু এই দু’জায়গাতেই অনুপস্থিত ছিলেন রানি। সূত্রের খবর, সব কাজ সম্পন্ন হওয়ার পর গত কালই জুহুর বাংলোতে ঐশ্বর্যার সঙ্গে নাকি সৌজন্য সাক্ষাত্ করতে যান রানি। দু’জনের মধ্যে বেশ কিছু ক্ষণ কথাও হয় বলে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন, বাবার জন্যই সলমনের সঙ্গে সম্পর্ক ভেঙেছিল ঐশ্বর্যার?

এর আগে রানি বলেছিলেন, ‘‘আমার সময়ের খুব ভাল দু’জন অভিনেত্রীর মধ্যে এক জন ঐশ্বর্যা। আর অন্য জন প্রীতি। এর পরের জেনরেশনে আমি করিনাকে এগিয়ে রাখব। ঐশ্বর্যার সঙ্গে কখনও মুখোমুখি দেখা হলে অবশ্যই অভিনন্দন জানাবো ওকে।’’ ঐশ্বর্যার প্রতি সত্যিই যে বন্ধুত্বপূর্ণ মনোভাব রয়েছে তাঁর তা যেন আরও এক বার প্রমাণ করলেন রানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন