Ranveer Singh

রণবীরের নায়িকা যখন লাল টুকটুকে জ্যাকলিন! ‘সুন জ়ারা’ গানে ফিরে এল ষাটের দশকের স্বাদ

পাপন আর শ্রেয়া ঘোষালের গলায় ‘সুন জ়ারা’ গানটি ইতিমধ্যেই মনে ধরেছে দর্শকদের। ‘সুন জ়ারা’র ভিডিয়োর ঝলক প্রকাশ্যে আসতে ভালবাসা এঁকে দিলেন অনুরাগীরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ২০:২৮
Share:

প্রেম, রোমাঞ্চে ভরপুর পারিবারিক কমেডি ছবি ‘সার্কাস’ দর্শককে ফিরিয়ে নিয়ে যাবে ষাটের দশকে। সংগৃহীত

লাল টুকটুকে টপ আর খাকি স্কার্টে পারদ চড়ালেন জ্যাকলিন ফার্নান্ডেজ়। পায়ে সাদা হিলজুতো। তাঁর স্কার্টের সঙ্গে রং মিলিয়ে স্যুট প্যান্টে রণবীর সিংহ। ভিতরে পরেছেন লাল শার্ট। ঠিক যেন ষাটের দশকের নায়ক-নায়িকা। দেখে বোঝা যাচ্ছে, তাঁরা একে অন্যের পরিপূরক। ‘সুন জ়ারা’ গাইতে গাইতে রণবীর পিছু নিলেন মোহময়ী জ্যাকলিনের। শুক্রবার ‘সার্কাস’ ছবির এমনই একটি ঝলক প্রকাশ্যে আনলেন নির্মাতারা।

Advertisement

পাপন আর শ্রেয়া ঘোষালের গলায় ‘সুন জ়ারা’ গানটি ইতিমধ্যেই মনে ধরেছে দর্শকদের। রণবীর আর জ্যাকলিন ছাড়াও এ ছবিতে অভিনয় করছেন পূজা হেগড়ে। ভিডিয়োর ঝলক প্রকাশ্যে আসতে ভালবাসা এঁকে দিলেন অনুরাগীরা। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক দুর্নীতির মামলায় জড়ানোর পর বহু হেনস্থা শেষে জ্যাকলিন আবার পর্দায়। রনবীরের পাশে তাঁকে মানিয়েছেও বেশ, জানাচ্ছেন ভক্তরা।প্রেম, রোমাঞ্চে ভরা পারিবারিক কমেডি ছবি ‘সার্কাস’ দর্শককে ফিরিয়ে নিয়ে যাবে ষাটের দশকে।

ছবিতে দ্বৈত ভূমিকায় রণবীর। যমজ ভাইয়ের অস্তিত্ব জানে না তাঁর অভিনীত চরিত্র। পরিচালক রোহিত শেট্টির সঙ্গে এটি তৃতীয় কাজ রণবীরের। মুক্তির আর একটুও দেরি নেই। বড়দিনের আমেজে আগামী ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসছে রোম্যান্টিক কমেডি ‘সার্কাস’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন