Deepika Padukone Pregnancy

সেপ্টেম্বরে ঘরে আসবে নতুন সদস্য, এখনই সন্তানের নাম ঠিক করে ফেলেছেন দীপিকা-রণবীর

চলতি বছরের সেপ্টেম্বর মাসেই দুই থেকে তিন হবেন বলিউডের এই ‘পাওয়ার কাপ্‌ল’। দীপিকা। সন্তান আসতে এখনও মাস আটেক বাকি। তবে তর সইছে না হবু মায়ের। ভাবী সন্তানের নামও নাকি ঠিক করে ফেলেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪৭
Share:

রণবীর-দীপিকা। ছবি: সংগৃহীত।

মা-বাবা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। দিন কয়েক আগে প্রকাশ্যে আসে এমনই খবর। বৃহস্পতিবার সকালে সেই জল্পনায় সিলমোহর দিলেন হবু বাবা-মা। ‘দীপবীর’-এর ঘরে আসছে নতুন অতিথি। চলতি বছরের সেপ্টেম্বর মাসেই দুই থেকে তিন হবেন বলিউডের এই ‘পাওয়ার কাপ্‌ল’। দীপিকার ইনস্টাগ্রাম পোস্টে লেখা, ‘সেপ্টেম্বর ২০২৪’। ফলে স্বাভাবিক ভাবেই জল্পনা শুরু হয়ে গিয়েছে, এই পোস্টে দীপিকা সন্তান জন্মের সময়ও উল্লেখ করেছেন। ইনস্টাগ্রাম পোস্টে বাচ্চার জামা, জুতো, টুপির ‘ইমোজি’ও দিয়েছেন দীপিকা। সন্তান আসতে এখনও মাস আটেক বাকি। তবে তর সইছে না হবু মায়ের। ভাবী সন্তানের নামও নাকি ঠিক করে ফেলেছেন।

Advertisement

রণবীর-দীপিকা দুজনেই বাচ্চা ভালবাসেন। এক সাক্ষাৎকারে দু’জনেই বলেছিলেন, সন্তানের কথা ভাবছেন তাঁরা। সেই সময় দীপিকা বলেন, ‘‘রণবীর আর আমি শিশুদের খুব ভালবাসি। পরিবারে এক অতুন অতিথির আসার অপেক্ষা করছি।” সরাসরি না বললেও আকার-ইঙ্গিতে দীপিকা বুঝিয়ে দিতে চেয়েছিলেন যে, খুব শীঘ্রই তিনি সুখবর দিতে চলেছেন। শুধু তাই নয়, রণবীর নাকি সন্তানের নামও ঠিক করে ফেলেছেন।

দীপিকার মতোই মিষ্টি, আদুরে একটা মেয়ে চান রণবীর। নিজের মনের কথা জানিয়েছিলেন রণবীর। ছেলে হোক অথবা মেয়ে— সন্তান হলে নাম রাখবেন শৌর্যবীর সিংহ। কন্যা না কি পুত্র, রণবীর-দীপিকার ঘর আলো করে কে আসবে, সুখবর পাওয়ার জন্য অপেক্ষা করতে হবে সেপ্টেম্বর পর্যন্ত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন