Ranveer Singh

Ranveer-Ranbir: রণবীর বনাম রণবীর, আলিয়া-পতির কাছে কিসে হারলেন দীপিকার স্বামী?

দু’জনেই ভাল অভিনেতা। এক জন দীপিকা পাড়ুকোনের প্রাক্তন প্রেমিক, অন্য জন স্বামী। রণবীর কপূর এবং রণবীর সিংহের মধ্যে এ কিসের লড়াই?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৪:০৪
Share:

রণবীরের সঙ্গে রণবীরের লড়াই? ফাইল চিত্র

দু’জনেই রণবীর। এক জন কপূর। অন্য জন সিংহ। দীপিকা পাড়ুকোনের প্রাক্তন প্রেমিক রণবীর এবং বর্তমান স্বামী রণবীরের মধ্যে কি রেষারেষি ছিল? সে খবর প্রকাশ্যে আসেনি সে ভাবে। তবে অন্য এক লড়াইয়ে নাকি দীপিকার স্বামী হেরে গিয়েছিলেন আলিয়া ভট্টের পতির কাছে!

Advertisement

যে সে লড়াই নয়। ছবির লড়াই। দুই তারকাই দক্ষ অভিনেতা। দু’জনের হাতেই ছবির অভাব নেই। তবে যুদ্ধ বাধল কিসে? মুম্বই সংবাদমাধ্যমের খবর, অতীতে এমনই এক ঘটনার কেন্দ্রে ছিলেন দুই রণবীর।

‘কফি উইথ কর্ণ’-এর নতুন সিজনে অতিথি হয়েছিলেন রণবীর সিংহ। সেখানেই খেলাচ্ছলে উঠে আসে ছবি থেকে বাদ পড়ার প্রসঙ্গ। রণবীর জানান, ‘বম্বে ভেলভেট’ ছবি থেকে বাদ গিয়েছিলেন তিনি। সেই চরিত্রেই নেওয়া হয় রণবীর কপূরকে।

Advertisement

কিন্তু ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র নায়ককে কেন বাদ দেওয়া হয়েছিল ছবি থেকে? রণবীর জানান, সে সময়ে তিনি বলিউডের তারকা হয়ে ওঠেননি। ছবি নেই হাতে, পরিচিতিও একেবারেই কম। তাই তাঁর মতো নায়ককে বেশি টাকা দিয়ে নিতে রাজি ছিলেন না প্রযোজক। ফলে তাঁর হাতছাড়া হয়ে যায় ‘বম্বে ভেলভেট’।

সাত বছর পরে এখন অবশ্য পরিস্থিতি একেবারে অন্য রকম। রণবীর কপূরের মতো রণবীর সিংহও এখন ব্যস্ত নায়ক। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে ‘জয়েশভাই জোরদার’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন