Ranveer Singh

Ranveer Singh: ১২ বছর বয়সে প্রথম যৌন সম্পর্কে লিপ্ত হন রণবীর সিংহ, সর্বদা পকেটে থাকে কন্ডোম

সেই সময়ে প্রথম বার কন্ডোম ব্যবহার করেছিলেন তিনি। আর তাই পরবর্তীকালে সেই সংস্থার সঙ্গেই হাত মিলিয়েছিলেন রণবীর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ২২:০২
Share:

রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন

১২ বছর বয়সে প্রথম বার যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন অভিনেতা রণবীর সিংহ। তাঁর থেকে বয়সে ২ বছরের বড় এক মহিলার সঙ্গে তিনি প্রথম বার শারীরিক সম্পর্কে গিয়েছিলেন। সেই সময়ে প্রথম বার কন্ডোম ব্যবহার করেছিলেন তিনি। আর তাই পরবর্তীকালে সেই সংস্থার সঙ্গেই হাত মিলিয়েছিলেন রণবীর।

Advertisement

কন্ডোম সংস্থার প্রচার করার সময়ে ২০১৫ সালে এক সাক্ষাৎকারে নিজেই এই তথ্য দিয়েছিলেন অভিনেতা। কেবল তাই নয়, ২০১৪ সালে অন্য এক সাক্ষা়ৎকারে তিনি জানিয়েছিলেন, তিনি সব সময়ে কন্ডোম রাখেন পকেটে। যাঁরা রাখেন না, তাঁদের জন্য রণবীরের পরামর্শ, ‘‘সঙ্গমের সময়ে সাবধানতা অবলম্বন করতে পকেটে সব সময়ে কন্ডোম রাখা উচিত।’’

রণবীরের মতে, যদি কোনও পণ্যের প্রচার করতেই হয়, তবে তা কন্ডোম হওয়া উচিত। তিনি কারণ হিসেবে বলেন, ‘‘যৌন বাহিত রোগ, এইচআইভি বা অনিচ্ছা থাকা সত্ত্বেও গর্ভধারণ করা— ইত্যাদি ঘটনার থেকে দূরে থাকতে হলে নিজের কাছে সব সময়ে কন্ডোম রাখা উচিত।’’

Advertisement

কন্ডোমের বিজ্ঞাপনে রণবীর সিংহ

২০১৯ সালে এক জাতীয় সংবাদ সংস্থার মাধ্যমে জানা গিয়েছিল, ২০১৪ সাল থেকে তিনি যে কন্ডোম সংস্থার সঙ্গে যুক্ত হয়েছিলেন, তা ছেড়ে দেওয়ার পিছনে তাঁর স্ত্রী, অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের যোগ রয়েছে। সংবাদ সংস্থার খবর অনুযায়ী, রণবীর তাঁর পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার ফলে অভিনেতার সঙ্গে আর কাজ করা যায়নি। কিন্তু একইসঙ্গে বলা হয়েছিল, বিয়ে করবেন বলেই নাকি রণবীর কন্ডোমের বিজ্ঞাপন থেকে সরে দাঁড়াতে চেয়েছিলেন। দুটি ঘটনাই সেই সিদ্ধান্তের কারণ নাকি যে কোনও একটি? জানা যায়নি আজও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন