Ranveer Singh

দীপিকা নয়, কার সঙ্গে ডান্স ফ্লোর মাতালেন রণবীর?

সঙ্গে হবু স্ত্রী ছিলেন না কিন্তু। তবে কার সঙ্গে ডান্স ফ্লোর মাতালেন রণবীর

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৮ ০৮:১৫
Share:

রণবীর সিংহ। ফাইল ছবি।

সামনেই গাঁটছড়া বাঁধতে চলেছেন দু’জনে। রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। টিনসেল টাউনে হই হই রব। কিন্তু তার মধ্যেই রণবীরকে দেখা গেল অপর এক নায়িকার সঙ্গে ডান্স ফ্লোর মাতিয়ে দিতে।

Advertisement

একটা ‘পার্টি সং’, যাকে বলে ‘পেপি নাম্বার’ তার সঙ্গেই পা মেলাচ্ছেন ‘পদ্মাবত’ নায়ক। কিন্তু দীপিকার বদলে তাঁর সঙ্গে কোন নায়িকা?

রণবীর আসলে নাচছিলেন শুটিং ফ্লোরে। যে নায়িকার সঙ্গে নাচছিলেন তিনি হলেন, সারা আলি খান। বিয়ের আগে ‘সিম্বা’র শুটিং নিয়ে মারাত্মক ব্যস্ত রণবীর। ‘সিম্বা’-র একটি শুটিং সিক্যুয়েন্সের পার্টি মুডের গানের সঙ্গে নেচে মাত করলেন রণবীর। পার্টি নম্বরে কালো ক্রপ টপ আর ডেনিম স্কার্টের হিল্লোলে নাকি সারাও ডান্স ফ্লোর কাঁপিয়ে দিয়েছেন।

Advertisement

পার্টি সংয়ের শুটিংয়ের দৃশ্যের এই ছবিটিও ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

‘সিম্বা’ নিয়ে এমনিতেই সরগরম বলিউড। কারণ সইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের কন্যা সারার ডেবিউ ফিল্ম এটি। রণবীরের সঙ্গে সারার জুটির রসায়ন বড় পর্দায় কেমন লাগে, সেটাও দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন: জসলিনের সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন অনুপ জালোটা

এ বার প্রকাশ্যে এল ‘সিম্বা’ ছবিতে রণবীর ও সারার শুটিংয়ের বেশ কয়েকটি ছবি। ভাইরাল হয়ে গিয়েছে সেগুলি। রাতভর শুটিংয়ের এই ছবিগুলিতে সারার সঙ্গে নাচ করতে দেখা গিয়েছে বলিউডের ‘বিজি বি’ রণবীরকে।

আরও পড়ুন: সামনেই বিয়ে, কিন্তু এখনও এই বিষয়গুলিতে তীব্র অমিল দীপিকা-রণবীরের!​

রণবীরের সঙ্গে তালে তাল মিলিয়ে কেমন নেচেছেন সারা, তা জানতে খুব বেশি দিন অবশ্য অপেক্ষা করতে হবে না অনুরাগীদের। আগামী ২৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রোহিত শেট্টি পরিচালিত ছবি ‘সিম্বা’।

দু’জনের নাচের এই ছবিটিও পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কর্ণ জোহরের ধর্ম প্রোডাকশন ও রিল্যায়েন্স এন্টারটেনমেন্টের এই ছবিটিরই শুটিং চলছিল হায়দরাবাদে। শুটিংয়ের সেই ছবিগুলিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দর্শকরা এবার সেই নাচের ভিডিয়ো দেখার অপেক্ষায়।

সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে একটি টুইটও করেছেন অভিনেতা আরশাদ ওয়ারসি, তাঁরও শুটিং ছিল রণবীরের সঙ্গে।

রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন