Entertainment News

প্রকাশ্যে দীপিকার জুতো বয়ে দিলেন রণবীর!

প্রেমিকা তো বটেই, বউ হিসেবেও দীপিকাকে সব সময়ই নাকি ফুল মার্কস দেন রণবীর। অন্য দিকে প্রকাশ্যে না বললেও, দীপিকার চোখে রণবীরই সেরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯ ১৫:০৫
Share:

দম্পতি।

বিয়ে করেছেন ২০১৮-এর শেষে। তার আগে প্রেম করেছেন বেশ কিছু দিন। সেই প্রেম যেন বিয়ের পর অন্য ভাবে এসেছে তাঁদের জীবনে। তাঁরা অর্থাত্ দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ

Advertisement

প্রেমিকা তো বটেই, বউ হিসেবেও দীপিকাকে সব সময়ই নাকি ফুল মার্কস দেন রণবীর। অন্য দিকে প্রকাশ্যে না বললেও, দীপিকার চোখে রণবীরই সেরা। এই জুটির প্রেম নিয়েও চর্চা হয় বলি মহলের অন্দরে। দীপিকার জন্য প্রকাশ্যেই অনেক কিছু করেন রণবীর। এ বার প্রকাশ্যে বউয়ের জুতোও বয়ে দিলেন!

সদ্য মুম্বইয়ের এক হোটেলে একটি বিয়ের নিমন্ত্রণে গিয়েছিলেন দম্পতি। সেখানকার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে আত্মীয়-বন্ধুদের ভিড়ে এক ব্যক্তির সঙ্গে হেসে হাত মেলাচ্ছেন দীপিকা। তাঁর পিছনেই তাঁরই জুতো হাতে দাঁড়িয়ে রণবীর।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

রণবীরের এ হেন পত্নীপ্রেম অনেকেই ভদ্র ব্যবহার হিসেবে দেখছেন। অনেকেই আবার রণবীরকে নিয়ে মজাও করেছেন। যদিও এ ঘটনার কোনও ব্যাখ্যা এখনও পর্যন্ত দেননি দম্পতি।

আরও পড়ুন, ‘ভারত’-এ ফিরছে সলমন-ক্যাটরিনার পুরনো প্রেম…

👠

👠

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন