নতুন পরিচালকের ছবিতে গুজরাতির চরিত্রে রণবীর

রণবীর সিংহের নতুন ছবির খবর। আনন্দ প্লাস এক্সক্লুসিভরণবীর সিংহের নতুন ছবির খবর। আনন্দ প্লাস এক্সক্লুসিভ

Advertisement
শেষ আপডেট: ২৭ মে ২০১৯ ০০:০১
Share:

রণবীর সিংহ।

রণবীর সিংহের ঝুলিতে পরপর ছবি। সঞ্জয় লীলা ভন্সালী, জোয়া আখতার, কবীর খানের মতো প্রথম সারির পরিচালকদের প্রথম পছন্দ তিনি। তবে কেরিয়ারের এই পর্যায়ে এসেও নতুন পরিচালকের সঙ্গে কাজ করার ঝুঁকি নিচ্ছেন রণবীর। হবে না-ই বা কেন, প্রস্তাব এসেছে তাঁর মেন্টর হাউস থেকে। যশ রাজ ফিল্মসের ব্যানারে নতুন ছবি ‘জয়েশভাই জ়োরদার’-এ মুখ্য চরিত্রে তিনি। পরিচালক নবাগত দিব্যাং ঠক্কর। অভিনেতার কথায়, তিনি ভাগ্যবান যে এই ‘মিরাকল স্ক্রিপ্ট’ তাঁর জন্য ভাবা হয়েছে। আগামী অক্টোবরে ছবির কাজ শুরু হবে।

Advertisement

ছবির নাম থেকেই স্পষ্ট, এটি কমেডি। অভিনেতা বলেছেন, ‘‘এই ছবি সকলের জন্য। ছবির কনসেপ্ট ও পরিবেশনে নতুনত্ব রয়েছে। চিত্রনাট্য এতই মজবুত যে, সঙ্গে সঙ্গে ‘হ্যাঁ’ বলতে বাধ্য হয়েছি।’’

এই ছবির প্রযোজক মণীশ শর্মা, যিনি রণবীরের প্রথম দু’টি ছবির পরিচালক। তাই রণবীরের প্রতিভার ভাল মতোই আন্দাজ রয়েছে মণীশের। বলিউডে যে ধারার ছবি এখন চলছে, রণবীরের নতুন ছবিও তার ব্যতিক্রম নয়। মণীশের কথায়, ‘‘দিব্যাং নতুন পরিচালক হলেও ওর চিত্রনাট্যে বিনোদন ও সামাজিক বার্তার ভারসাম্য সুন্দর ভাবে বজায় রাখা হয়েছে।’’

Advertisement

পাশাপাশি মণীশ ও রণবীরের কাছে এই সফরটা নস্ট্যালজিকও বটে। কারণ দুই নতুন প্রতিভাকে ন’বছর আগে এক ছবিতে লঞ্চ করেছিল যশ রাজ ফিল্মস। তাঁদের হাত ধরেই বলিউডে অভিষেক হচ্ছে এ বার আর এক পরিচালকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন