Rashmika Mandanna

দক্ষিণী সিনেমার প্রথম সারির নায়িকা, ছবিতে সায় দেওয়ার আগে এখনও কার অনুমতি নেন রশ্মিকা?

দক্ষিণী বিনোদন জগৎ থেকে বলিউডে পা রেখেছিলেন ‘গুডবাই’ ছবির মাধ্যমে। তার পরে একে একে ‘মিশন মজনু’, ‘অ্যানিম্যাল’-এর মতো ছবিতে কাজ করে বলিপাড়ায় নিজেকে প্রতিষ্ঠা করেছেন রশ্মিকা মন্দনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৫০
Share:

রশ্মিকা মন্দনা। ছবি: সংগৃহীত।

এক সময় তকমা পেয়েছিলেন ‘জাতীয় ক্রাশ’-এর। তখনও দক্ষিণী বিনোদন জগৎ থেকে বলিউডে সে ভাবে পা রাখা হয়নি অভিনেত্রী রশ্মিকা মন্দনার। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে কাজ করার মাধ্যমে হিন্দি ছবির দুনিয়ায় আত্মপ্রকাশ রশ্মিকার। তার পরে অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে কাজ করেছেন ‘মিশন মজনু’ ছবিতে। গত বছর মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। সেই ছবিতে রণবীর কপূরের সঙ্গে জুটি বেঁধেছিলেন রশ্মিকা। হিন্দির সঙ্গে তাল মিলিয়ে গত কয়েক বছরে দক্ষিণী ছবিতেও কাজ চালিয়ে গিয়েছেন অভিনেত্রী। তবে যে কোনও কাজে সায় দেওয়ার আগে নাকি এক বিশেষ ব্যক্তির পরামর্শ নেন তিনি। তিনি অনুমতি না দিলে নাকি সেই কাজের জন্য রাজিও হন না রশ্মিকা! কে সেই ব্যক্তি, জানেন?

Advertisement

রশ্মিকা-বিজয়। ছবি: সংগৃহীত।

রশ্মিকার জীবনের সেই বিশেষ ব্যক্তি হলেন তাঁর চর্চিত প্রেমিক ও দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা। বিজয় ও রশ্মিকার প্রেমের গুঞ্জন বিনোদন জগতের ‘ওপেন সিক্রেট’। তাঁরা কেউ জনসমক্ষে নিজেদের প্রেমের কথা স্বীকার না করলেও দুই তারকার অভিব্যক্তি দেখে তাঁদের সম্পর্ক নিয়ে প্রায় নিশ্চিত অনুরাগীরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে রশ্মিকা জানান, ‘বিজু’র সঙ্গে কথা না বলে নাকি কোনও কাজ নিয়েই চূড়ান্ত সিদ্ধান্ত নেন না তিনি। রশ্মিকার কথায়, ‘‘আমার বিনোদন জগতে প্রায় একসঙ্গে পরিণত হয়েছি। আমি এখন যা কিছু করি, তাতে ওর অবদান থাকবেই।’’ রশ্মিকা জানান, যে কোনও প্রজেক্টের ক্ষেত্রেই সবার আগে বিজয়ের পরামর্শ নেন তিনি।

চলতি বছরের জানুয়ারি মাসে কানাঘুষো শোনা গিয়েছিল, খুব শীঘ্রই নাকি একে অপরের সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন রশ্মিকা ও বিজয়। তার পর থেকেই বাড়তে থাকে জল্পনা। শোনা যায়, আগামী ফেব্রুয়ারি মাসেই নাকি একে অপরের সঙ্গে বাগ্‌দান সারতে চলেছেন অনুরাগীদের প্রিয় জুটি। তবে এখনও তা নিয়ে মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা কেউই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন