কিমের কিমোজির ঠেলায় ক্র্যাশ করল অ্যাপল স্টোর!

সম্প্রতি ‘কিমোজি’ নতুন একটি ইমোটিকন বাজারে এনেছেন কিম কার্দাশিয়ান। অ্যাপলই বাজারে এনেছে অ্যাপটি। কিমের মতে কিমোজিই তাঁর শরীরী আবেদনকে সঠিক ভাবে তুলে ধরতে সক্ষম হয়েছে। প্রথম দিন থেকেই কিমের কিমোজি বিকোচ্ছে হট কেকের মতো।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৫ ২২:২৭
Share:

কিম কার্দাশিয়ান। এএফপি-র তোলা ছবি।

মার্কিন রিয়েলিটি টিভি স্টার কিম কার্দাশিয়ানের শরীরী আকর্ষণের ঠেলায় এখন ত্রাহি রব অ্যাপল স্টোরে। আর তার জেরেই কিমের সঙ্গে সংস্থার একপ্রস্থ মন কষাকষিও হয়ে গিয়েছে। ভাবছেন কিমের কারণে কী করে সমস্যায় দুনিয়া কাঁপানো টেক জায়েন্ট অ্যাপল?

Advertisement

ব্যাপারটা আর কিছুই নয় সম্প্রতি ‘কিমোজি’ নতুন একটি ইমোটিকন বাজারে এনেছেন কিম কার্দাশিয়ান। অ্যাপলই বাজারে এনেছে অ্যাপটি। কিমের মতে কিমোজিই তাঁর শরীরী আবেদনকে সঠিক ভাবে তুলে ধরতে সক্ষম হয়েছে। প্রথম দিন থেকেই কিমের কিমোজি বিকোচ্ছে হট কেকের মতো। ‘এত মানুষ যে আমার অ্যাপ ডাউনলোড করবে তা ভাবতেই পারিনি।’—টুইটারে নিজের অভিভূত হওয়ার কথা এমন ভাবেই প্রকাশ করেছেন কিম।

এই সংক্রান্ত আরও খবর...
• মরুভূমিতে নগ্ন কিম
• ৫৫ মিলিয়ন ফলোয়ার কিম কার্দাশিয়ানের!
• মা হলেন কিম কার্দাশিয়ান

Advertisement

কিমের ২৫০টি ছবি বিকোচ্ছে এই অ্যাপটির সাহায্যে। কাতারে কাতারে মানুষ ডাউনলোড করেছেন কিমোজি অ্যাপটি। এক সময় তো প্রতি সেকেন্ডে নয় হাজার মানুষ কিমোজি ডাউনলোড করেন। আর তার পর থেকেই সমস্যার শুরু। ক্র্যাশ করে যায় অ্যাপল স্টোর। টুইটারে বিষয়টি নিজেই জানিয়েছেন কিম কার্দাশিয়ান। এর জন্য অ্যাপলের কাছে দুঃখপ্রকাশও করেছেন কিম। কি করে সমস্যা থেকে মুক্ত হওয়া যায় তা দেখছেন অ্যাপলের প্রযুক্তিবিদরা। শীঘ্রই অ্যাপল স্টোরে মিলবে কিমোজি অ্যাপ, ফ্যানেদের আশ্বস্ত করেছেন কিম।


এমনই দেখতে কিমোজি অ্যাপ। ছবি: টুইটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন