Hrithik Roshan

Rekha-Hrithik Roshan: হৃতিকের প্রায় ঠোঁটে চুম্বন, বিতর্কে জড়িয়েছিলেন রেখা

আজ থেকে বেশ কয়েক বছর আগের কথা। এক অনুষ্ঠানে রেখার সঙ্গে দেখা হয়ে যায় হৃতিক রোশনের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২২ ২১:৫২
Share:

হৃতিককে চুম্বন করে বিতর্কে জড়িয়েছিলেন রেখা।

দেখা হলেই আলিঙ্গন, দু’হাতে গাল ধরে কপালে চুম্বন— স্থান-কাল নির্বিশেষে ইন্ডাস্ট্রির ‘হাঁটুর বয়সি’দের সঙ্গে এ ভাবেই মিলেমিশে যেতে পারেন তিনি। কিন্তু জানেন কি, এই নিঃশর্ত আন্তরিকতাই বিতর্কের মুখে ঠেলে দিয়েছিল রেখাকে? সন্তানসম অভিনেতার সঙ্গে নাম জড়িয়ে যায় তাঁর?

আজ থেকে বেশ কয়েক বছর আগের কথা। এক অনুষ্ঠানে রেখার সঙ্গে দেখা হয়ে যায় হৃতিক রোশনের। শ্যুটিং ফ্লোরের বাইরে এই আকস্মিক সাক্ষাৎকারে আপ্লুত ছিলেন দু’জনেই। স্বভাবতই পরম স্নেহে হৃতিককে চুম্বন করতে এগিয়ে আসেন রেখা। আর তখনই ঘটে বিপাক। হৃতিককে আলিঙ্গনের পর ভুলবশত তাঁর কপালের পরিবর্তে ঠোঁটের সামান্য উপরে চুম্বন করেন অভিনেত্রী। দু’জনের সেই মুহূর্তকে লেন্সবন্দি হতেই শুরু যাবতীয় বিতর্ক। প্রবল কটাক্ষ-নিন্দার মুখে পড়েন রেখা। ‘ছেলের বয়সি’ নায়কের সঙ্গে ‘বেমানান’ আচরণ নিয়ে একপ্রকার তুলোধোনা করা হয় তাঁকে।

Advertisement

২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘কোই মিল গয়া’ ছবিতে হৃতিকের মায়ের ভূমিকায় অভিনয় করেন রেখা। এর পর ‘কৃশ’ ছবিতে রাকেশ-পুত্রের ঠাকুরমার চরিত্রে দেখা যায় তাঁকে। ফলে পর্দার বাইরে দুই অভিনেতার এই ঘনিষ্ঠতা ‘দৃষ্টিকটূ’ বলে মনে হয়েছে দর্শকদের একাংশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন