Entertainment News

‘কামসূত্র’র নায়িকাকে এখন কেমন দেখতে?

পুরো নাম ইন্দিরা অ্যানে ভার্মা। বয়স ৪৩। ১৯৯৭-এ পরিচালক মীরা নায়ারের ‘কামসূত্র: এ টেল অব লভ’ দিয়ে প্রথম ভারতীয় দর্শকদের কাছে পরিচিতি পান এই ব্রিটিশ অভিনেত্রী। ভারতীয় প্রাচীন শিল্পশৈলীকে তুলে ধরা হয়েছিল ছবিতে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৬ ১৪:১৭
Share:

‘কামসূত্র: এ টেল অব লভ’-এর একটি দৃশ্যে ইন্দিরা।— ফাইল চিত্র।

পুরো নাম ইন্দিরা অ্যানে ভার্মা। বয়স ৪৩। ১৯৯৭-এ পরিচালক মীরা নায়ারের ‘কামসূত্র: এ টেল অব লভ’ দিয়ে প্রথম ভারতীয় দর্শকদের কাছে পরিচিতি পান এই ব্রিটিশ অভিনেত্রী। ভারতীয় প্রাচীন শিল্পশৈলীকে তুলে ধরা হয়েছিল ছবিতে। তবে এটি ছিল একটি ঐতিহাসিক কল্পচিত্র। ভারতে নিষিদ্ধ হলেও মার্কিন মুলুকে মুক্তি পেয়েছিল ছবিটি। মুখ্য চরিত্রে মায়ার ভূমিকায় ইন্দিরাকে কাস্ট করেছিলেন মীরা। তাঁর যে কোনও ভুল হয়নি তার প্রমাণ ইন্দিরার অভিনয়। যাঁরা ওই ছবি দেখার সুযোগ পেয়েছিলেন তাঁরা মুগ্ধ হয়েছিলেন ইন্দিরার অভিনয়ে।

Advertisement

এর পর ২০০৪। ‘প্রাইড অ্যান্ড প্রেজুডিস’ ছবিতেও সকলের নজর কেড়েছিলেন এই অভিনেত্রী। তাঁকে এখন কেমন দেখতে জানেন? এখন কী করছেন সেই ‘কামসূত্র’ গার্ল?

না! বলিউডে আর সে ভাবে দেখা যায়নি ইন্দিরাকে। তবে ‘হিউম্যন টার্গেট’, ‘লুথার’-এর মতো একের পর এক জনপ্রিয় হলিউডি টেলিভিশন সিরিজে অভিনয় করেছেন তিনি। সাম্প্রতিক কালে ‘গেম অফ থ্রোনস’-এও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

Advertisement

আরও পড়ুন, এই মেয়েটি এখন জনপ্রিয় নায়িকা, কে বলুন তো?

তখন-এখন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন