Bollywood Gossip

হঠাৎই ছবি হাতছাড়া ভিকির! কার ঝুলিতে গেল ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’?

ছবির জন্য প্রস্তুতি নিয়েছিলেন ভরপুর। চরিত্রের জন্য কসরতও করেছিলেন প্রচুর। তার পরেও প্রথম সারির অন্য এক নায়কের কপাল ফিরল ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’য়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ২০:০৯
Share:

পাকাপাকি ভাবে ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ হাতছাড়া হল ভিকি কৌশলের। ছবি: সংগৃহীত।

সদ্য শেষ করেছেন ‘স্যাম বাহাদুর’ ছবির শুটিং। ‘রাজ়ি’ ছবিতে কাজ করার পরে আরও এক বার পরিচালক মেঘনা গুলজ়ারের সঙ্গে জুটি বেঁধেছেন ভিকি কৌশল। ফিল্ড মার্শাল স্যাম মানেকশর জীবন অবলম্বনে তৈরি ছবির চিত্রনাট্য। এমন ঐতিহাসিক এক চরিত্রে কাজ করতে পেরে খুশি ও গর্বিত ভিকি। তবে, সেই খুশির আবহেই মিলল এক খারাপ খবরও। শোনা যাচ্ছে, পাকাপাকি ভাবে ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ হাতছাড়া হয়েছে ভিকি কৌশলের। তাঁকে সরিয়ে ওই চরিত্রের জন্য নাকি বাছা হয়েছে রণবীর সিংহকে।

Advertisement

রণবীর সিংহের সঙ্গে ছবি নিয়ে কথাবার্তা এগিয়েছে নির্মাতাদের। ছবি: সংগৃহীত।

‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ ছবি হাতছাড়া হওয়ার কানাঘুষো শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। তবে সবটাই এত দিন জল্পনায় পর্যায়ে ছিল। শোনা গিয়েছিল, ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত পরিচালক আদিত্য ধরের স্বপ্নের ছবি থেকে নাকি বাদ পড়ছেন ভিকি কৌশল। ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ ছবিতে ভিকির সঙ্গে জুটি বেঁধে কাজ করেছিলেন আদিত্য। ব্যবসার নিরিখে বক্স অফিসে বেশ সফল ওই ছবি। ওই ছবির এক বছরের বর্ষপূর্তিতে এই ছবি ঘোষণা করেছিলেন পরিচালক। সেই সময় ছবির প্রযোজক ছিলেন রনি স্ক্রুওয়ালা। পরে অতিমারি ও লকডাউনের জেরে বাজেট সংক্রান্ত সমস্যার কারণে ক্রমশ পিছতে থাকে ছবির কাজ। করোনার পরে আর্থিক মন্দার কারণে এই ছবির প্রযোজনা থেকে সরে আসেন প্রযোজক। ফলে প্রায় অনিশ্চয়তায় মধ্যে ডুবে গিয়েছিল আদিত্যর ছবিটি। সম্প্রতি জিয়ো স্টুডিয়ো প্রযোজনায় উৎসাহ দেখানোয় ফের ছবি নিয়ে নতুন উদ্যমে ভাবনাচিন্তা শুরু হয়েছে। খবর, নতুন বছরে রণবীর সিংহের সঙ্গে কথাবার্তাও বেশ কিছুটা এগিয়েছে নির্মাতাদের। প্রাথমিক ভাবে সায় দিলেও এখনও কোনও চুক্তিতে সই করেননি রণবীর। তবে শোনা যাচ্ছে, এমন চরিত্র হাতছাড়া করতে নারাজ ‘বাজিরাও মস্তানি’ খ্যাত তারকা।

অন্য দিকে, সম্প্রতি লক্ষ্মণ উটেকরের পরিচালনায় সারা আলি খানের সঙ্গে একটি ছবিতে কাজ করেছেন ভিকি। এখনও মুক্তির তারিখ চূড়ান্ত না হলেও ছবির নাম ঘোষণা করা হল এক অনুষ্ঠানে। ‘জ়রা হটকে জ়রা বচ কে’ ছবিতে প্রথম বার একসঙ্গে দেখা যেতে চলেছে ভিকি ও সারাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন