‘মিডিয়া ট্রায়াল’ বন্ধ হোক, ফের সুপ্রিম কোর্টে রিয়া

রিয়ার অভিযোগ, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনা য় আদালতের রায় বেরোনর আগেই তাঁকে দোষী তকমা দেওয়া হচ্ছে ‘মিডিয়া ট্রায়ালে’।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ অগস্ট ২০২০ ১৭:৩২
Share:

রিয়া চক্রবর্তী।

আবারও শীর্ষ আদালতে নতুন হলফনামা জমা দিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই তাঁকে মিডিয়ায় দোষী সাব্যস্ত করার চেষ্টা চলছে, এই অভিযোগের ভিত্তিতেই সোমবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন তিনি।

Advertisement

রিয়ার অভিযোগ, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনা য় আদালতের রায় বেরোনর আগেই তাঁকে দোষী তকমা দেওয়া হচ্ছে ‘মিডিয়া ট্রায়ালে’। তাঁকে নিয়ে অকারণে যে সমস্ত খবর প্রকাশিত হচ্ছে তার বেশির ভাগেই শালীনতার মাত্রা ছাড়িয়ে যাচ্ছে বলে অভিযোগ রিয়ার। নতুন হলফনামায় আরও লেখা হয়, "রাজনৈতিক স্বার্থচরিতার্থ করার জন্য বলির পাঁঠা করা হচ্ছে রিয়াকে।" পাশাপাশি শীর্ষ আদালতের কাছে তাঁর আবেদন, ব্যক্তিস্বাধীনতায় হস্তক্ষেপ করে ক্রমাগত তাঁর উপর যে 'চাপ' সৃষ্টি করা হচ্ছে তা থেকেও তাঁকে যেন রক্ষা করা হয়।

এর আগেও সুশান্তের মৃত্যু মামলা বিহার থেকে মুম্বইয়ে নিয়ে আসার আবেদন জানিয়ে হলফনামা জমা দিয়েছিলেন রিয়া। তারই পরিপ্রেক্ষিতে গত ৫ অগস্ট রিয়াকে ডেকে পাঠিয়েছিল সর্বোচ্চ আদালত। সেই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে আগামিকাল, মঙ্গলবার।

Advertisement

আরও পড়ুন- সুশান্তের সঙ্গে কবে, কোথায় আলাপ হয়েছিল? ফের ইডি-তে জেরা চলছে রিয়ার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন