Rhea Chakraborty

জামিনের প্রায় ৩ মাস পর কী করছেন রিয়া?

রুমির পরবর্তী ছবি ‘চেহরে’-তে কাজ করছিলেন রিয়া। এই ছবিতেই রিয়ার সঙ্গে সুশান্ত সিংহ রাজপুতকে কাস্ট করার পরিকল্পনা ছিল রুমির।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২০ ১৮:২৫
Share:

রিয়া চক্রবর্তী।

বদলে গিয়েছেন রিয়া চক্রবর্তী। এখন তিনি অনেক বেশি শান্ত এবং উদাসীন। সম্প্রতি তাঁর সঙ্গে দেখা করার পর এমনটাই উপলব্ধি পরিচালক রুমি জাফরির।

রুমির পরবর্তী ছবি ‘চেহরে’-তে কাজ করছিলেন রিয়া। এই ছবিতেই রিয়ার সঙ্গে সুশান্ত সিংহ রাজপুতকে কাস্ট করার পরিকল্পনা ছিল রুমির। কিন্তু অভিনেতার মৃত্যুর পর রিয়া গ্রেফতার হওয়ায় মাঝপথেই থেমে যায় কাজ। তবে খুব শীঘ্রই ফের রিয়ার সঙ্গে কাজ শুরু করতে চলেছেন রুমি।

১৪ জুন সুশান্তের আকস্মিক মৃত্যুর পর কাঠগড়ায় তুলে দেওয়া হয় রিয়াকে। সুশান্তের পরিবার রিয়ার বিরুদ্ধে অভিনেতাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া এবং আর্থিক তছরুপের অভিযোগ এনেছিল। এরপর মাদকযোগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করে অভিনেত্রীকে। প্রায় ২৮ দিন বাইকুল্লা জেলে কাটানোর পর গত অক্টোবর মাসে জামিনে ছাড়া পান রিয়া।

Advertisement

আরও পড়ুন: সাপের ভয় শ্যুটিংয়ে! নাজেহাল ক্রুশল আহুজা

ছাড়া পাওয়ার পর সম্পূর্ণ ভাবে লোকচক্ষুর আড়ালে চলে যান অভিনেত্রী। সময়ের সঙ্গে #জাস্টিসফরসুশান্ত-এর বাণীও এখন কিছুটা ব্যাকফুটে। কিন্তু রিয়াকে নিয়ে আশাবাদী রুমি। তাঁর বিশ্বাস কাজের মাধ্যমেই স্বাভাবিক ছন্দে ফিরবেন রিয়া। এক সাক্ষাৎকারে পরিচালক বলেন, “ওর জন্য বছরটা খুবই যন্ত্রণাদায়ক। এই বছরটা সকলের জন্যই খারাপ। কিন্তু রিয়ার জন্য সেটা অন্য মাত্রায় চলে গিয়েছিল। একটা সম্মানজনক মধ্যবিত্ত পরিবারের মেয়েকে এক মাস জেলে কাটাতে হলে কেমন লাগবে? এটা ওকে সম্পূর্ণ ভাবে শেষ করে দিয়েছে।”

Advertisement

আরও পড়ুন: করোনা হানা অক্ষয়-সারার ছবির সেটে

নতুন বছরে নতুন ভাবে পথ চলা শুরু করবেন রিয়া। ফের ক্যামেরার সামনে গিয়ে দাঁড়াবেন অভিনেত্রী। কাজের বিষয়ে তাঁর সঙ্গে দেখা করার পর রুমি জানান, “ও একদম চুপচাপ আর উদাসীন হয়ে গিয়েছে। বেশি কথা বলেনি। ওর সঙ্গে যা হয়েছে তারপর এই ব্যবহারের জন্য ওকে দোষ দেওয়া যায় না।” তবে রুমির কথায়, ‘‘পরিস্থিতি স্বাভাবিক হলে রিয়া তাঁর বক্তব্য সবার সামনে তুলে ধরবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন