Rhea Chakraborty

Rhea Chakraborty: আধুনিক ‘মহাভারত’ উঠে আসছে বড় পর্দায়! ‘দ্রৌপদী’ হচ্ছেন রিয়া?

কথাবার্তা এখনও প্রাথমিক স্তরেই রয়েছে। নতুন ‘মহাভারত’-কে সমসাময়িক করতে প্রেক্ষাপট হিসেবে বেছে নেওয়া হয়েছে বর্তমানের আধুনিক সময়কে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২১ ২০:০৯
Share:

রিয়া চক্রবর্তী।

জাতীয় স্তরের এক সংবাদমাধ্যম তাঁকে ২০২০-র সবচেয়ে আকর্ষণীয় নারী বলে চিহ্নিত করেছে। ২০২১-এ তিনিই ‘দ্রৌপদী’! বলিউড সংবাদমাধ্যম এমন খবরেই সিলমোহর দিয়েছে। জানা গিয়েছে, সব ঠিক থাকলে চলতি বছরে ক্যামেরাবন্দি হবে ‘মহাভারত’। এবং এই আধুনিক ‘মহাভারত’-এর আধুনিকতম ‘দ্রৌপদী’ রিয়া চক্রবর্তী!

Advertisement

যদিও বলিউড বলছে, কথাবার্তা এখনও প্রাথমিক স্তরেই রয়েছে। নতুন ‘মহাভারত’-কে সমসাময়িক করতে প্রেক্ষাপট হিসেবে বেছে নেওয়া হয়েছে বর্তমানের আধুনিক সময়কে। যদিও পরিচালক, প্রযোজকের নাম এখনও প্রকাশ্যে আসেনি। তবে রিয়া পর্দায় ‘দ্রৌপদী’কে ফুটিয়ে তুলতে রাজি হয়েছেন, এমনটাই জানা গিয়েছে। খবর প্রকাশ্যে আসতেই বলিউডের প্রতিক্রিয়া, একটু একটু করে ফের স্বাভাবিক হচ্ছে রিয়ার জীবন। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু তদন্তে তাঁর নাম জড়ানোর পর গত ১ বছর বলিউডে ব্রাত্য ছিলেন তিনি। পরে বলিউড মাদক মামলাতেও নাম জড়ায় তাঁর।

সুশান্ত মৃত্যু মামলায় জড়ানোর আগে রিয়ার শেষ কাজ ছিল অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি অভিনীত ক্রাইম থ্রিলার ‘চেহেরে’। যদিও ছবির পোস্টারে নির্মাতারা তাঁর ছবি দেননি। পরে ছবির ট্রেলার সামনে আসে। সেখানেও খুব অল্প সময়ের জন্য দেখা গিয়েছিল রিয়াকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন