নতুন অ্যালবামে নগ্ন হলেন রিহানা, দেখুন সেই ভিডিও

তাঁর ফ্যানদের জন্য প্রায়শই ‘দিল দরিয়া’ হন পপ তারকা রিহানা। ২৮ বছরের এই জনপ্রিয় মার্কিন সঙ্গীত শিল্পী এমনিতেই খোলামেলা পোশাকে অত্যন্ত সাবলীল। সম্প্রতি প্রকাশিত হয়েছে রিহানার নতুন সঙ্গীত অ্যালবাম ‘অ্যান্টি’। সেই অ্যালবামেরই দু’টি গান ‘কিস মি বেটার’ এবং ‘নিডেড মি’ এই মুহূর্তে সোশ্যাল দুনিয়ায় ভাইরাল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৬ ১৩:০৭
Share:

তাঁর ফ্যানদের জন্য প্রায়শই ‘দিল দরিয়া’ হন পপ তারকা রিহানা। ২৮ বছরের এই জনপ্রিয় মার্কিন সঙ্গীত শিল্পী এমনিতেই খোলামেলা পোশাকে অত্যন্ত সাবলীল। সম্প্রতি প্রকাশিত হয়েছে রিহানার নতুন সঙ্গীত অ্যালবাম ‘অ্যান্টি’। সেই অ্যালবামেরই দু’টি গান ‘কিস মি বেটার’ এবং ‘নিডেড মি’ এই মুহূর্তে সোশ্যাল দুনিয়ায় ভাইরাল। এর মধ্যে ‘কিস মি বেটার’-এর ভিডিওতে সম্পূর্ণ নগ্ন পপ তারকা। ভিডিওতে দেখা যাচ্ছে একটি সাদা সি থ্রু কাপড়ের আড়ালে সম্পূর্ণ বস্ত্রহীন তিনি। কাপড়ের আড়াল থেকেও সম্পূর্ণ স্পষ্ট তাঁর দেহ বিভাজিকা। ভিডিওতে অসামান্য আবেদনময়ী রিহানা প্রথমে আবির্ভূত হয়েছেন নগ্ন অবস্থায়। তারপর গানের মাঝেই ড্রেস চেঞ্জ করে পড়েছেন একটি ব্ল্যাক ট্রান্সপারেট নাইটস্যুট। যদিও তার ভিতরে কেনও অন্তর্বাস নেই।

Advertisement

দেখুন রিহানার সেই ভিডিও।

আরও পড়ুন:
নতুন অ্যালবামে নগ্ন রিহানা, চেনেন কি এই পপ তারকাকে?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন