rihanna

Rihanna: মা হবেন রিহানা, প্রেমিক এসাপের সঙ্গে তাঁর ছবি ইতিমধ্যে ‘ভাইরাল’

পরিকল্পনা আগে থেকেই ছিল। নতুন প্রেমিক এবং সহকর্মী এসাপের সঙ্গে সম্পর্ক দৃঢ় হতেই সন্তান আনার প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ২৩:৪৮
Share:

অন্তঃসত্ত্বা রিহানা। ছবি সংগৃহীত।

অন্তঃসত্ত্বা আমেরিকার পপ গায়িকা রিহানা। প্রেমিক গায়ক এসাপ রকি এবং রিহানা প্রথম সন্তানের জন্য অপেক্ষা করছেন তাঁরা। রিহানার শরীরে মাতৃত্বের চিহ্ন স্পষ্ট। খোলামেলা পোশাকে সেই চিহ্ন দেখালেন তিনি। নিউ ইয়র্কের প্রবল ঠান্ডা বাধা হয়ে দাঁড়ায়নি সেখানে।

Advertisement

গায়ক এসাপ এবং রিহানার বিভিন্ন ছবি ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। রাস্তায় দাঁড়িয়ে ছবি তুলেছেন তাঁরা। কেতাদুরস্ত রিহানা গোলাপি রঙের একটি ওভারকোট পরে রয়েছেন। তাঁর পেটের অংশ অনাবৃত। নীচে নীল রঙের জিনস।

এর আগেই একাধিক সাক্ষাৎকারে রিহানা মা হওয়ার বাসনার কথা জানিয়েছেন। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, আগামী ১০ বছরে তিনি সন্তান ধারণের কথা ভাবছেন কি না। ৩৩ বছরের রিহানার উত্তর ছিল, “১০ বছর! তত দিনে আমি ৪০ পেরিয়ে যাব। তার আগেই আমি মা হব।” এ কথা স্পষ্ট যে, পরিকল্পনা আগে থেকেই ছিল। নতুন প্রেমিক এবং সহকর্মী এসাপের সঙ্গে সম্পর্ক দৃঢ় হতেই সন্তান আনার প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন