Rishi Kapoor

হিলারি ক্লিনটনকে নিয়ে ‘অশালীন’ টুইট, বিতর্কে ঋষি কপূর

বিভিন্ন কারণে ইদানীং বার বার বিতর্কে জড়াচ্ছেন তিনি। টুইটারে তাঁর একের পর এক পোস্টকে ঘিরে বিতর্ক তৈরি হচ্ছে। তাই বি-টাউনে এখন বিতর্কের আর এক নাম বোধহয় ঋষি কপূর। কিন্তু তাঁর সাম্প্রতিকতম বিতর্কের বিষয় দেশের গণ্ডী পেরিয়ে পৌঁছেছে সোজা মার্কিন মুলুকে। বিতর্কটা এ বার বেশ বড়সড় আকার নিতে পারে বলেই মনে করছে বিভিন্ন মহল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৬ ১১:৫১
Share:

বিভিন্ন কারণে ইদানীং বার বার বিতর্কে জড়াচ্ছেন তিনি। টুইটারে তাঁর একের পর এক পোস্টকে ঘিরে বিতর্ক তৈরি হচ্ছে। তাই বি-টাউনে এখন বিতর্কের আর এক নাম বোধহয় ঋষি কপূর। কিন্তু তাঁর সাম্প্রতিকতম বিতর্কের বিষয় দেশের গণ্ডী পেরিয়ে পৌঁছেছে সোজা মার্কিন মুলুকে। বিতর্কটা এ বার বেশ বড়সড় আকার নিতে পারে বলেই মনে করছে বিভিন্ন মহল। কারণ এ বার ঋষি মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিনটনের ছবি পোস্ট করে তাতে জুড়ে দিয়েছেন অশালীন ইঙ্গিতপূর্ণ কিছু শব্দ।
ঋষির সেই ছবিতে দেখা যাচ্ছে, হিলারি ক্লিনটনের হাত তাঁর মুখের কাছে মুঠো করে ধরা। আর এই ছবির সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে,— “মোনিকা ব্যাপারটা ঠিক আছে তো? ইজ ইট রাইট?” মনিকা মানে মোনিকা লিউনস্কি। এরই সঙ্গে ঋষি লিখেছেন, “ইতিহাস পরখ করে নেওয়া গেল! ধন্যবাদ, এবি জুনিয়র! এটা যদি ঠিক না হত, তবে একটা বাজে স্বাদ মুখে লেগে থাকত!”
হিলারিকে নিয়ে ঋষি কপূরের এ হেন অশালীন পোস্টে সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement


এই সেই টুইট।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন