Ritabhari Chakraborty

Ritabhari: ‘জলপরী’ হয়ে জলকেলি, স্নান পোশাকে ঋতাভরী এবং তাঁর সঙ্গী

জলে গা ভিজিয়ে বই পড়তেও দেখা গিয়েছে তাঁকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ২২:৫৩
Share:

ঋতাভরী চক্রবর্তী

‘জলপরী’-ই বটে। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সুইমিং পুলে সময় কাটানোর ছবি দেন। জলে গা ভিজিয়ে বই পড়তেও দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি স্নাতক হওয়া ঋতাভরী বুধবার নিজের প্রোফাইলে আরও একটি জলকেলির নিদর্শন তুলে ধরলেন।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, তাঁর বন্ধু এব‌ং সহযোগী মধুজা ভৌমিকের সঙ্গে সুইমিং পুলে সময় কাটাচ্ছেন ঋতাভরী। কালো রঙের স্নান পোশাকে অভিনেত্রী। মধুজার পরনে কালোর উপরে আমেরিকার পতাকা আঁকা স্নান পোশাক। কানে দু’জনেরই গোলাপি ফুল গোঁজা। মশকরা করতে করতে মধুজা ‘জলপরী’ শব্দটা ব্যবহার করে চলেছেন। কখনও বা ইংরেজি পরিভাষায় ‘মারমেইড’-ও বলছেন। তাই শুনে খিলখিলিয়ে হেসে উঠছেন ঋতাভরী।

ভিডিয়োর নীচে লেখার অংশে ঋতাভরী মধুজার প্রতি ভালবাসা জানালেন। সেখান থেকেই জানা গেল, বুধবার মধুজার জন্মদিন। আর তাই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন ঋতাভরী। সঙ্গে আদর করে ‘পাগলি’ তকমা দিলেন মধুজাকে।

Advertisement

মঙ্গলবার ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করে অনুরাগীদের ঋতাভরী তাঁর স্নাতক হওয়ার সুখবর দিয়েছেন। ইউনিভার্সিটি অব ক্যালিফর্নিয়া, লস অ্যাঞ্জেলস থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন তিনি। করোনা অতিমারির কারণে সমাবর্তনের অনুষ্ঠান পালন করা হয়েছে ডিজিটাল মাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন