Rituparna Sengupta

সিঙ্গাপুরে আহত ঋতুপর্ণা, চোট কব্জিতে

অঘটন ঘটল কী করে? নতুন অভ্যেসে অভিনেত্রী যখন প্রায় চোস্ত তখনই নাকি এই বিপত্তি, জানিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২০ ১২:৩৯
Share:

ঋতুপর্ণা সেনগুপ্ত। —ফাইল চিত্র

বিপদের ওপর বিপদ। অতিমারি আবহে সিঙ্গাপুরে পরিবারের সঙ্গে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সেখানেই সাইকেল চালাতে গিয়ে কব্জিতে বেকায়দায় মোচড় লেগে ভাল মতোই আহত বাংলার ডিভা। লকডাউনে নিজেকে ফিট রাখতেই নিয়মিত সাইকেল চালানোর অভ্যেস করেন বলে জানালেন অভিনেত্রী।

Advertisement

অঘটন ঘটল কী করে? নতুন অভ্যেসে অভিনেত্রী যখন প্রায় চোস্ত তখনই নাকি এই বিপত্তি, জানিয়েছেন তিনি। ঋতুপর্ণার কথায়, ‘‘চলন্ত সাইকেল নিয়ে ডান দিকে ইউ টার্ন নিতে গিয়েছিলাম। তখনই সামলাতে না পেরে বেকায়দায় মোচড় লাগে ডান হাতের কব্জিতে। সঙ্গে সঙ্গে অবশ হয়ে যায় হাত, আঙুল। কব্জির পাশাপাশি ডান হাতের তৃতীয় আঙুলেও চোট পেয়েছি।’’

কী বলছেন ডাক্তারবাবু? কব্জি বা আঙুলে কোনও চিড় ধরেনি, এটাই সবচেয়ে ভাল খবর। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য হাতে আকুপাংচার করাচ্ছেন ঋতুপর্ণা। তাতে ব্যথা অনেকটাই বশে। ‘অলীক সুখ’-এর ‘রম্যাণি’র কথায়, ‘‘আগের থেকে অনেকটাই ভাল আছি। চেষ্টা করছি দ্রুত সুস্থ হওয়ার।’’

Advertisement

আরও পড়ুন: ভার্চুয়াল দ্বন্দ্বে কঙ্গনা রানাউত, তাপসী পান্নু, অনুরাগ কাশ্যপেরা

সাইকেল চালাতে গিয়ে হাতে চোট পেলেন ঋতুপর্ণা। নিজস্ব চিত্র।

লকডাউনে কলকাতায় আপাতত কাজ না থাকলেও সিঙ্গাপুরে বসেই নিজের ইউ টিউব চ্যানেল খুলেছেন ঋতুপর্ণা। সেখানে তিনি সিনেমা সংক্রান্ত নানা বিষয় নিয়ে নিয়মিত আলোচনায় যোগ দিচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন