riya sen

কালো বিকিনিতে সমুদ্রতটে রিয়া, পারদ চড়ালেন নেটমাধ্যমে

কালো ফ্লোরাল  বিকিনি পরে সমুদ্রতটে শুয়ে সূর্যের আলোয় স্নান করছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ২০:২৩
Share:

রিয়া সেন।

বড় বা ছোট পর্দায় ইদানিং খুব বেশি দেখা মেলে না তাঁর। তবে নেটমাধ্যমে পারদ কী ভাবে চড়াতে হয়, সেই বিদ্যা ভালই রপ্ত করে ফেলেছেন রিয়া সেন। বসন্তেও তাই নতুন করে উষ্ণতা ছড়িয়ে দিলেন সুচিত্রা-নাতনি।

Advertisement

একটি ছবি পোস্ট করলেন রিয়া। কালো ফ্লোরাল বিকিনি পরে সমুদ্রতটে শুয়ে সূর্যের আলোয় স্নান করছেন তিনি। খোলা চুলে, চোখ বন্ধ করে নিশ্চিন্ত অবসর যাপন অভিনেত্রীর। আপাতত গোয়ায় ছুটি কাটাচ্ছেন তিনি। সেখানকারই মর্জিম বিচে লেন্সবন্দি করা হয়েছে আলস্যমাখা মুহূর্তগুলি। দিন তিনেক আগেও বিকিনি পরে, হাতে সানস্ক্রিন নিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন রিয়া। যদিও রিয়ার সঙ্গী কে বা কারা, আপাতত তা গোপনে।

রিয়ার দিদি রাইমা সেনও ইদানিং ঝড় তুলছেন ইনস্টাগ্রামে। কিছুদিন আগেই চুমু দিবসে লাল রঙের অফ শোল্ডার-ডিপ নেক, হাই স্লিট পোশাক আর কাঁধ অবধি খোলা চুলে ছবি পোস্ট করে অনুরাগীদের হৃদস্পন্দন বাড়িয়ে ছিলেন তিনি। সুতরাং বুঝে নিতে অসুবিধা হয় না, আপাতত দিদি-বোন দু’জনেই ব্যস্ত নেটমাধ্যমে তাক লাগাতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন