Entertainment News

‘মিস ইউ পাপা’, কেন বললেন রুক্মিণী?

গত শনিবার টুইটারের বাবা-মায়ের বিয়ের একটা ছবি শেয়ার করেছেন নায়িকা। আর ছবির ক্যাপশনেই লুকিয়ে রয়েছে যাবতীয় প্রশ্নের উত্তর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৮ ১৩:৫১
Share:

রুক্মিণী মৈত্র। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

‘মিস ইউ পাপা’। তাঁর কষ্টটা বেরিয়ে এল সোশ্যাল ওয়ালে।

Advertisement

তিনি রুক্মিণী মৈত্র। ঝুলিতে ‘চ্যাম্প’, ‘ককপিট’। সবে কেরিয়ার শুরু করেছেন। কিন্তু তাতেই সম্ভ্রম আদায় করে নিয়েছেন ইন্ডাস্ট্রির। তাঁর অভিনয় সত্তাকেও কুর্নিশ জানিয়েছেন টলি পাড়ার একটা বড় অংশ।

এ হেন রুক্মিণী কিন্তু প্রাইভেট পার্সেন। তিনি নাকি দেবের বিশেষ বান্ধবী। এই প্রশ্নের উত্তরে দেব অকপট। কিন্তু রুক্মিণী বরাবরই বলেছেন, দেব তাঁর বেস্ট ফ্রেন্ড। ফলে ব্যক্তিগত আবেগ লুকিয়ে রাখতে জানেন নায়িকা।

Advertisement

আরও পড়ুন, ঋত্বিকের সঙ্গে ঝামেলা? মুখ খুললেন অরিন্দম

কিন্তু হঠাত্ই বাবাকে কেন মিস করছেন রুক্মিণী? আসলে গত শনিবার টুইটারের বাবা-মায়ের বিয়ের একটা ছবি শেয়ার করেছেন নায়িকা। আর ছবির ক্যাপশনেই লুকিয়ে রয়েছে যাবতীয় প্রশ্নের উত্তর।

আরও পড়ুন, স্বস্তিকা, তনুশ্রীদের নিয়ে এই সব বললেন মীর!

রুক্মিণী লিখেছেন ‘পারিবারিক মূহূর্ত আমি কখনও শেয়ার করি না। কিন্তু আজ তোমাদের বিবাহবার্ষিকী। আর আমি চাই গোটা পৃথিবী তোমাদের উইশ করুক। প্রত্যেক বছরের মতো তোমাদের দু’জনকে একসঙ্গে উইশ করতে পারছি না। পাপা তোমাকে মিস করছি। হ্যাপি অ্যানিভারসারি মাম্মা পাপা…।’ ’ ❤️✨

রুক্মিণী লিখেছেন ‘পারিবারিক মূহূর্ত আমি কখনও শেয়ার করি না। কিন্তু আজ তোমাদের বিবাহবার্ষিকী। আর আমি চাই গোটা পৃথিবী তোমাদের উইশ করুক। প্রত্যেক বছরের মতো তোমাদের দু’জনকে একসঙ্গে উইশ করতে পারছি না। পাপা তোমাকে মিস করছি। হ্যাপি অ্যানিভারসারি মাম্মা পাপা…।’

আসলে ২০১৭-এ প্রয়াত হন রুক্মিণীর বাবা। সেই ব্যক্তিগত মন খারাপের কথাই এ বার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন