কাল্কির সঙ্গে প্রেম করছেন ফারহান?

কাল্কি কোয়েচলিনের সঙ্গে প্রেম করছেন ফারহান আখতার? শুনতে অবাক লাগলেও বলি পাড়ায় এখন এটাই নতুন গুঞ্জন। সম্প্রতি অধুনা আখতারের সঙ্গে ১৫ বছরের বিবাহিত সম্পর্কের ইতি হয়ে গিয়েছে ফারহানের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৬ ১২:৩৪
Share:

কাল্কি কোয়েচলিনের সঙ্গে প্রেম করছেন ফারহান আখতার? শুনতে অবাক লাগলেও বলি পাড়ায় এখন এটাই নতুন গুঞ্জন।

Advertisement

সম্প্রতি অধুনা আখতারের সঙ্গে ১৫ বছরের বিবাহিত সম্পর্কের ইতি হয়ে গিয়েছে ফারহানের। ডিভোর্সের খবর প্রকাশ্যে আসার কয়েক দিনের মধ্যেই ‘ওয়াজির’-এর কো-স্টার অদিতি রাও হায়দারির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। বিমানবন্দরে দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল। তা থেকেই ওই জল্পনার শুরু।

এ বার নয়া জল্পনার কেন্দ্রে কাল্কি। মুম্বইয়ের রেস্তোরাঁয় একসঙ্গে নাকি ডিনারও করতে গিয়েছিলেন তাঁরা। আসলে ফারহান-কাল্কি এমনিতেই ভাল বন্ধু। অধুনার সঙ্গে বিচ্ছেদের পর কাল্কির সঙ্গে আরও বেশি সময় কাটাচ্ছেন ফারহান। অন্য দিকে অনুরাগ কাশ্যপের সঙ্গে কাল্কিরও ডিভোর্স হয়ে গিয়েছে। এ সব ঘটনাই ফারহান-কাল্কির সম্পর্কের জল্পনাকে আরও বাড়িয়ে দিয়েছে বলে মনে করছেন বলিউডের একটা বড় অংশ।

Advertisement

তবে ফারহান-অধুনার ডিভোর্সের সময়ই শোনা গিয়েছিল, এক কো-স্টারের সঙ্গে ফারহানের অতিরিক্ত ‘ঘনিষ্ঠতাই’ নাকি ইতি টেনেছিল ১৫ বছরের ‘সুখী’ দাম্পত্যে। প্রশ্ন একটাই, সেই কো-স্টার কি কাল্কি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন