angelina jolie

Angelina Jolie: যুদ্ধবিদ্ধস্ত ইউক্রেনের ক্যাফেতে হাজির অ্যাঞ্জেলিনা, ফিরেও তাকাল না কিশোর!

শনিবার লভিভ শহরের একটি ক্যাফেতে বেশ কিছু ক্ষণ সময় কাটান বিশ্বখ্যাত এই অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

কিভ শেষ আপডেট: ০১ মে ২০২২ ০৮:৪৯
Share:

ইউক্রেনের অ্যাঞ্জেলিনা জোলি। ছবি টুইটার।

ইউক্রেনের বাতাসে এখন শুধুই বারুদের গন্ধ। শনিবার সেই বারুদমাখা ইউক্রেনের মাটিতে পা দিলেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। লভিভের বাসিন্দাদের কাছে এ যেন একেবারে অপ্রত্যাশিত চমক। শনিবার লভিভ শহরের একটি ক্যাফেতে বেশ কিছু ক্ষণ সময় কাটান এই অভিনেত্রী। অ্যাঞ্জেলিনা জোলিকে হঠাৎ এত কাছে পেয়ে খুশিতে আত্মহারা হয়ে যান ক্যাফেতে আসা বাকি ক্রেতারা।

Advertisement

ব্যতিক্রম ক্যাফের এক কিশোর। তাকে দেখা যায় নিজের ‘কাজে’ মগ্ন থাকতে। পেল্লায় হেডফোন লাগিয়ে সে তখন ব্যস্ত ভিডিয়ো গেমে। অ্যাঞ্জেলিনা জোলির আগমন এবং তা নিয়ে চারপাশের তীব্র গুঞ্জন সেই হেডফোন ভেদ করে তার কান পর্যন্ত পৌঁছয়নি।

ভিডিয়োতে দেখা গিয়েছে, জাম্পশ্যুটের মতো ছাই রঙের ঢিলেঢালা পোশাকে অত্যন্ত সাধারণ ক্রেতার মতোই ক্যাফেতে ঢুকলেন তিনি। পিঠে ছোট ব্যাগ। ক্যাফেতে উপস্থিত সকলের সঙ্গে হাসি বিনিময় করেন। হাসিমুখে অটোগ্রাফ দেওয়ার আবদারও মেটান।

Advertisement

অভিনয় দক্ষতা, তীক্ষ্ণ সৌন্দর্য, ব্র্যাড পিটের সঙ্গে সম্পর্কের রসায়ন ছাড়াও সমাজসেবামূলক কাজ করেও খবরের শিরোনামে থেকেছেন অ্যাঞ্জেলিনা। নানা সময়ে অভিনেত্রীকে বিভিন্ন সেবামূলক কাজে অংশ নিতে দেখা গিয়েছে। কিন্তু যুদ্ধবিদ্ধস্ত দেশে অ্যাঞ্জেলিনার এই অনাড়ম্বরতায় নতুন করে মুগ্ধ হয়েছেন তাঁর অগণিত অনুরাগী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন