Entertainment News

৫০০, ১০০০ টাকার নোট বাতিলে বিপাকে ইনি!

৫০০ এবং ১০০০ টাকার নোট রাতারাতি বাতিলের জেরে পিছিয়ে গেল ‘সাসেঁ’ ছবির মুক্তি। আজ অর্থাত্ ১১ নভেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল ভূতের ছবি ‘সাঁসে’। প্রযোজক গৌতম জান বললেন, ‘‘মোদীজির সিদ্ধান্তকে আমরা সম্মান জানাচ্ছি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৬ ১৬:৩১
Share:

এই ছবিতেই বলিউড ডেবিউ করছেন সোনারিকা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

৫০০ এবং ১০০০ টাকার নোট রাতারাতি বাতিলের জেরে পিছিয়ে গেল ‘সাসেঁ’ ছবির মুক্তি। আজ অর্থাত্ ১১ নভেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল ভূতের ছবি ‘সাঁসে’। প্রযোজক গৌতম জান বললেন, ‘‘মোদীজির সিদ্ধান্তকে আমরা সম্মান জানাচ্ছি। কিন্তু এখন সাধারণ মানুষের পক্ষে হলে এসে সিনেমা দেখা সমস্যার। সে কারণেই নিজেদের মধ্যে আলোচনা করে আমরা ছবি মুক্তির দিন পিছিয়ে দিয়েছি।’’ আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে ছবিটি।

Advertisement

এই ছবিতেই বলিউড ডেবিউ করছেন সোনারিকা। এর আগে বিকিনি পরে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে তিনি রাতারাতি শিরোনামে এসেছিলেন। এ ছবিতে বেশ কিছু বোল্ড দৃশ্যও রয়েছে তাঁর। এ ছাড়াও রজনীশ দুগ্গল, হিতেন তেজওয়ানি, নীতা শেট্টি ও আমির দলভির অভিনয় দেখবেন দর্শক। এর আগে জনপ্রিয় সাসপেন্স থ্রিলার ‘কোই হ্যায়’ পরিচালনা করেছিলেন পরিচালক রাজীব এস রুইয়া। তাই এ ছবি থেকেও ভাল কিছুই আশা করছেন দর্শক।

আরও পড়ুন, রেগে গিয়ে রাইমার স্ক্রিপ্ট পুড়িয়ে দিয়েছিলেন পরিচালক!

Advertisement

দেবী পার্বতীর বিকিনি বডি! চটলেন ভক্তরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন