Vikram Vedha

তর সইছে না হৃতিকের প্রেমিকার, প্রেমিককে পর্দায় দেখার অধীর অপেক্ষা হার মানছে সাবার ‘ইচ্ছে’র কাছে

অপেক্ষা শেষ আর হচ্ছে না! হৃতিক রোশনের সিনেমা ‘বিক্রম বেদা’ মুক্তি পাবে ৩০ সেপ্টেম্বর অর্থাৎ এই শুক্রবারই। সেই হিসাবে আর কয়েকটা দিন পেরোলেই হৃতিক ভক্তদের অপেক্ষার অবসান হবে। কিন্তু সাবা জানিয়েছেন, তিনি আর অপেক্ষা করতে পারছেন না।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৬:০২
Share:

পর্দার হৃতিকের অপেক্ষায় সাবা। ফাইল চিত্র।

মুখোমুখি হরদমই দেখা হয়, কিন্তু হৃতিক রোশনের প্রেমিকা সাবা আজাদ শুধু সেটুকুতে সন্তুষ্ট নন। প্রেমিককে বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তিনি। তবে সেই অপেক্ষা শেষই হতে চাইছে না।

Advertisement

আগামী শুক্রবারই মুক্তি পাওয়ার কথা হৃতিকের নতুন ছবি ‘বিক্রম বেদা’-র। ছবিতে হৃতিকের চরিত্রের কালো পাঞ্জাবি আর কালো সানগ্লাস পরা রক্তমাখা ছবি ইতিমধ্যেই হইচই ফেলেছে গ্রিক গডের ভক্তদের মধ্যে। তাঁরাও প্রবল উৎসাহে অপেক্ষা করছেন আগামী শুক্রবার ছবির মুক্তির জন্য। সাবা নিজেও যে সেই হৃতিকে মুগ্ধ ভক্তদের মতোই আগ্রহী, তা রাখঢাক না করেই বুঝিয়ে দিয়েছেন তিনি। সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্টে ‘বিক্রম বেদা’ টিজার প্রকাশ করে লিখেছেন, ‘আর অপেক্ষা পোষাচ্ছে না।’

‘বিক্রম বেদা’য় হৃতিক অভিনয় করেছেন ‘ত্রাস ছড়ানো এক গ্যাংস্টার’-এর ভূমিকায়। তাঁকে গ্রেফতার করতে চান সৎ পুলিশ অফিসার বিক্রম। তাঁরাই এই গল্পের মুখ্য চরিত্র। ছবিতে বিক্রমের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। সিনেমাটি আসলে একই নামের একটি তামিল ছবির হিন্দি রিমেক। মূল ছবিতে অভিনয় করেছিলেন আর মাধবন। তাঁকে এই ছবিতেও একটি চরিত্রে দেখা যাবে। এ ছা়ড়া রাধিকা আপ্তেও অভিনয় করেছেন এই ছবিতে। ছবিটির যৌথ পরিচালনা করেছেন গায়ত্রী এবং পুষ্কর। ছবিটি মুক্তি পাবে আগামী ৩০ সেপ্টেম্বর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন