saif ali khan

Saif-Ibrahim: আমি কুড়ি বছরের অভিনেতা হলে ইব্রাহিমের মতোই দেখাত: সইফ

সইফ আলি খান ও তাঁর প্রাক্তন স্ত্রী অমৃতা সিংহের ছেলে ইব্রাহিম আলি খান। ছবি-ভিডিয়ো দেখে সকলেই বলেন ছেলে অবিকল বাবা সইফ আলি খানের মতোই দেখতে। তিনি যে হুবহু বাবার মতো, তা স্বীকার করেন ইব্রাহিম নিজেও। এ বার সেই সাদৃশ্যের কথা উঠে এল বাবা সইফের কথাতেও। 
 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১১:৩২
Share:

দেখুন তো কতটা মিল সইফ-ইব্রাহিমের?

তারকাসন্তান হিসেবে বরাবরই প্রচারের আলোয় ইব্রাহিম আলি খান। ছবি-ভিডিয়ো দেখে সকলেই বলেন ছেলে অবিকল বাবা সইফ আলি খানের মতোই দেখতে। তিনি যে হুবহু বাবার মতো, তা মানেন ইব্রাহিম নিজেও। এ বার সেই সাদৃশ্যের কথা উঠে এল সইফের কথাতেও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ছেলের সঙ্গে তাঁর মিলের প্রসঙ্গ ওঠে। সইফ তখন বলেন, ''সত্যিই আমাদের বেশ এক রকম দেখতে। আমিও দেখেছি সেটা। 'বিক্রম বেদ' ছবিতে যদি ২০ বছরের আমি থাকতাম, আমায় একদম ইব্রাহিমের মতোই দেখাত!"

Advertisement

সইফ আলি খান ও তাঁর প্রাক্তন স্ত্রী অমৃতা সিংহের ছেলে ইব্রাহিম। তাঁদের কন্যা সারা আলি খানকেও হুবহু কম বয়সের অমৃতার মতো দেখায়। সাদৃশ্য এতটাই যে ইনস্টাগ্রামে সম্প্রতি দুই ভাইবোনের ছবি দেখে তুমুল শোরগোল পড়ে গিয়েছিল!

অনেকেই বলেছিলেন, 'আরে, এ তো ভাইবোন সেজে সইফ-অমৃতা!' সে সময় অনেক বিতর্কিত মন্তব্যও জমা হয় মন্তব্য বাক্সে। বাধে বিতর্কও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন