Entertainment News

বিচ্ছেদের পর সন্তানদের সঙ্গে দেখা করতে দিত না অমৃতা, বিস্ফোরক সইফ

এখনও ইন্ডাস্ট্রিতে খাতা খোলেননি। কিন্তু স্টার কিড হিসেবে ইতিমধ্যেই নজর কেড়েছেন সইফ আলি খানের মেয়ে সারা। এখন বাবার সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভাল। কিন্তু একটা সময় সারা ও তাঁর দাদা ইব্রাহিমের সঙ্গে সইফের সম্পর্ক ভাল ছিল না। সে কথা স্বীকার করেছেন খোদ সইফ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ মে ২০১৭ ১৭:৩১
Share:

এখনও ইন্ডাস্ট্রিতে খাতা খোলেননি। কিন্তু স্টার কিড হিসেবে ইতিমধ্যেই নজর কেড়েছেন সইফ আলি খানের মেয়ে সারা। এখন বাবার সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভাল। কিন্তু একটা সময় সারা ও তাঁর দাদা ইব্রাহিমের সঙ্গে সইফের সম্পর্ক ভাল ছিল না। সে কথা স্বীকার করেছেন খোদ সইফ। সম্প্রতি ছোটে নবাবের একটি পুরনো সাক্ষাত্কার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই সারা ও ইব্রাহিমের সঙ্গে তাঁর খারাপ সম্পর্কের কথা জানিয়েছিলেন সইফ।

Advertisement

আরও পড়ুন, বিয়ের পর সইফকে সারাক্ষণ দূর ছাই করতেন অমৃতা?

সইফের কথায়, ‘‘বিবাহবিচ্ছেদের পরও আমি অম়ৃতাকে একই রকম সম্মান করতাম। কিন্তু সব সময় আমাকে শুনতে হত, বাবা হিসেবে আমি অপদার্থ। ইব্রাহিমের ছবি আমার ব্যাগে থাকত। যখনই দেখতাম, কান্না পেত। সারাকে সব সময় মিস করতাম। ওদের সঙ্গে দেখা করার অনুমতি ছিল না আমার। ওরা আমার বাড়ি আসার অনুমতি পেত না। কেন বলতে পারেন? এখন ওরা আমাকে জি়জ্ঞেস করে, ওদের যখন প্রয়োজন ছিল আমি কোথায় ছিলাম? কী উত্তর দেব? এত লজ্জা করে আমার। নিজেকে অপরাধী মনে হয়।’’

Advertisement

সইফ আরও জানিয়েছেন, সারা ও ইব্রাহিম বড় হওয়ার পর তিনি তাঁদের বিষয়টি বুঝিয়েছেন। এখন তাঁদের সম্পর্ক আগের তুলনায় অনেকটা স্বাভাবিক।

সারা ও ইব্রাহিম। ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন