অরিজিতের সঙ্গে দেখা করবেন না সলমন, তবে বাদ যাবে না গান!

সলমনের কাছে ক্ষমা চেয়ে তাঁকে খোলা চিঠি দিয়েছিলেন গায়ক অরিজিৎ সিংহ। আগামী ৬ জুলাই মুক্তি পেতে চলেছে সলমন অভিনীত ‘সুলতান’। এই ছবিতে একটি গান গেয়েছেন অরিজিৎ। সুলতান থেকে সেই গানটি বাদ না দেওয়ার জন্য সলমনের কাছে আবেদন জানান অরিজিৎ। তবে শোনা যাচ্ছে, সুলতান থেকে অরিজিতের গাওয়া গানটি বাদ দিচ্ছেন না সল্লু। অর্থাত্ চিঠিতে বরফ গলেছে, তবে হয়তো পুরোটা গলেনি!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ মে ২০১৬ ১৭:৪১
Share:

সলমনের কাছে ক্ষমা চেয়ে তাঁকে খোলা চিঠি দিয়েছিলেন গায়ক অরিজিৎ সিংহ। আগামী ৬ জুলাই মুক্তি পেতে চলেছে সলমন অভিনীত ‘সুলতান’। এই ছবিতে একটি গান গেয়েছেন অরিজিৎ। সুলতান থেকে সেই গানটি বাদ না দেওয়ার জন্য সলমনের কাছে আবেদন জানান অরিজিৎ।
তবে শোনা যাচ্ছে, সুলতান থেকে অরিজিতের গাওয়া গানটি বাদ দিচ্ছেন না সল্লু। অর্থাত্ চিঠিতে বরফ গলেছে, তবে হয়তো পুরোটা গলেনি! কারণ, সলমনের ঘনিষ্ঠ সূত্রের দাবি, ছবি থেকে গানটি বাদ না দিলেও অরিজিতের শত অনুরোধ সত্ত্বেও তাঁর সঙ্গে দেখা করতে বা কথা বলতে কোনও মতেই রাজি নন সলমন খান। কেন হঠাত্ অরিজিতের উপর চটলেন সলমন?
যা শোনা যাচ্ছে তাতে কোনও একটি অনুষ্ঠানে অরিজিতের ব্যবহারে অপমানিত বোধ করেন সলমন। তার পর থেকেই নাকি অরিজিতের সঙ্গে যোগাযোগ বন্ধ করেন তিনি।
খোলা চিঠিতে অরিজিৎ ক্ষমা চাওয়াতে সুলতান থেকে তাঁর গানটি বাদ না দিলেও তাঁর উপর রাগ এখনও কমেনি সলমনের।

Advertisement

আরও পড়ুন...
সলমনের কাছে ক্ষমা চেয়ে কী লিখেছিলেন অরিজিৎ সিংহ?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন