salman khan

Salman Khan: মুসে ওয়ালা বানিয়ে দেব, সলমনকে আবার হুমকি চিঠি, নেপথ্যে কি সেই গ্যাংস্টার লরেন্স?

আগেও খুনের হুমকি পেয়েছেন। এ বার নতুন হুমকি চিঠি পেলেন সলমন খান। হুমকি তাঁর বাবা সেলিম খানকেও। বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ড এলাকায় মিলল চিঠি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ২০:০৪
Share:

উড়ো চিঠিতে হুমকি গেল সলমনের কাছে।

আবারও হুমকি চিঠি সলমনের খানের নামে। হুমকি দেওয়া হয়েছে তাঁর বাবা সেলিম খানকেও। বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ড এলাকায় ফেলে যাওয়া ওই উড়ো চিঠি উদ্ধার করেন সেলিমের নিরাপত্তারক্ষীরা। পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার হত্যার পরে এই ঘটনায় আবারও সন্দেহের তির গ্যাংস্টারদের দিকেই।

Advertisement

মুম্বই সংবাদমাধ্যমের খবর, যে জায়গায় চিঠিটি উদ্ধার হয়েছে, রোজ প্রাতর্ভ্রমণের ফাঁকে সেখানেই বিশ্রাম নেন সেলিম। বান্দ্রা পুলিশ অজ্ঞাতপরিচয়দের নামে এফআইআর রুজু করেছে।

এর আগেও হুমকি ফোন এবং চিঠি পেয়েছেন ‘ভাইজান’। শোনা যায়, সে সবের নেপথ্যে ছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। রাজস্থানে কৃষ্ণসার হত্যা মামলায় সলমন কোর্টে যাওয়ার আগে নাকি খুনের হুমকি দিয়েছিল সে। সাম্প্রতিক সিধু মুসে ওয়ালা হত্যাকাণ্ডেও আততায়ী হিসেবে উঠে আসছে তারই নাম।

Advertisement

মুম্বই সংবাদমাধ্যম সূত্রে খবর, কৃষ্ণসার হত্যা মামলা চলাকালীন সলমনকে ওই গ্যাংস্টার হুমকি দেয়, যোধপুরেই খুন হতে হবে নায়ককে। সিধু মুসে ওয়ালার মৃত্যুর পরে সলমন নতুন করে হুমকি চিঠি পেতে তাই সন্দেহ গিয়ে পড়ছে তার উপরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন